সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' প্রচ্ছদে শ্রীদেবী কন্যা

 Wed, Mar 21, 2018 11:53 AM
ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' প্রচ্ছদে শ্রীদেবী কন্যা

ডেস্ক রিপোর্ট : : ২১ বছরের জাহ্নবী কাপুর প্রথমবারের মতো বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' এর প্রচ্ছদের জন্য ফটোশুট করেছেন।

 এজন্য এক সপ্তাহ ধরে তিনি নিয়মিত ব্যায়াম, খাওয়া দাওয়া, প্রচুর পরিমানে পানি পান এবং পর্যাপ্ত ঘুমিয়েছেন। ফটোশুটের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছিলেন তিনি। তবে জাহ্নবীর এই খুশীর সময় তার মা শ্রীদেবী পাশে নেই- এই কষ্টই তাকে বারবার পীড়া দিচ্ছে।


জাহ্নবীর কাছের বন্ধুরা জানিয়েছেন, তাকে ক্যারিয়ারে সফল দেখতে চেয়েছিলেন তার মা শ্রীদেবী। তিনি অপেক্ষা করছিলেন মেয়ের প্রথম ছবি 'ধড়ক' এর মুক্তির জন্য। কিন্তু ছবিটি মুক্তির আগেই পৃথিবী ছেড়ে চলে গেছেন শ্রীদেবী। 'ধড়ক 'এর শুটিংয়ের প্রথম দিকে সবসময় মাকে পাশে পেয়েছেন জাহ্নবী। শুটিংয়ের সেটে মেয়ের সঙ্গে হাজির হতে দেখা গেছে তাকে। 


প্রায় সব শিল্পীদের স্বপ্ন থাকে ফ্যাশান ম্যাগাজিন 'ভোগ' এর প্রচ্ছদে স্থান পাওয়া । জাহ্নবী এবার সেই সুযোগ পেয়েছেন। মুম্বাইয়ের 'ডোম ইন্টার-কনটিনেন্টাল মেরিন ড্রাইভে' জাহ্নবীর ফটোশুট হয়। কিন্তু মা তা দেখে যেতে পারলেন না। জাহ্নবীর ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, ফটোশুটের আগে মা'কে ভীষণ মিস করছিলেন জাহ্নবী। কারণ মাকে ছাড়া এই প্রথম ক্যারিয়ার নিয়ে কোনও পদক্ষেপ নিলেন তিনি।


এর আগেও অবশ্য জাহ্নবী 'পিপল ম্যাগজিন' এর জন্য ফটোশুট করেছিলেন । তবে সেখানে তার সঙ্গে ছিলেন মা শ্রীদেবী ও বোন খুশী কাপুর। 


জাহ্নবী অভিনীত 'ধড়ক' ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এ বছরে জুলাইয়ে। সূত্র: পিঙ্কভিলা 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন