সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

বলিউডের ছয় তারকার যৌন কেলেঙ্কারির ফাঁস

 Fri, Sep 22, 2017 8:00 AM
বলিউডের ছয় তারকার যৌন কেলেঙ্কারির ফাঁস

ডেস্ক রিপোর্ট : : বলিউডের তারকাদের নিয়ে এমনিতেই হৈচৈ বেশি হয়। সেখানে হরহামেশাই ছড়িয়ে পড়ে নানা ধরণের স্ক্যান্ডাল।

 

মূহূর্তের মধ্যেই তা ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। কখনো 'কাস্টিং কাউচের' ঘটনা আবার কখনো প্রেমিক যুগল অথবা তারকা জুটির কেলেঙ্কারি।

ঘটেছে বেশ কিছু যৌন কেলেঙ্কারির ঘটনাও। চলুন জেনে নিই বলিউডের ছয় তারকা ব্যক্তিত্বের ফাঁস হয়ে যাওয়া যৌন কেলেঙ্কারির ঘটনাগুলি।

কঙ্গনা রানাওয়াত  আদিত্য পাঞ্চালি:


আদিত্য পাঞ্চালি এমন এক বলিউড ব্যক্তিত্ব যিনি প্রায় সবসময়ই কোনও না কোনও কেলেঙ্কারিতে জড়িয়েছেন নিজেকে। পূজা বেদির সঙ্গে সম্পর্কে থাকাকালীন প্রেমিকার বাড়ির গৃহপরিচারিকার সঙ্গে যৌন কেলেঙ্কারি ঘটনা ঘটেছিল তার। পরবর্তীকালে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত অভিযোগ করেছিলেন আদিত্য নাকি তাঁকে শারীরিকভাবে হেনস্থা করেছেন।


প্রীতি জিনতা  মধুর ভান্ডারকর:






পরিচালক মধুর ভান্ডারকরের বিরুদ্ধে ওই সময়ের উঠতি অভিনেত্রী প্রীতি জিনতা ধর্ষণের অভিযোগ এনেছিলেন। পরে প্রীতি অবশ্য মধুরকে সুযোগ দিয়েছিলেন একটা। তাঁর দাবি ছিল মধুর যদি তাঁকে বিয়ে করেন এবং তাঁর ছবিতে কাজের সুযোগ করে দেন তবে পরিচালকের বিরুদ্ধে সব অভিযোগ তিনি প্রত্যাহার করে নেবেন।



বিপাশা বসু  অমর সিং:

দিনো মোরিয়ার পরে জন আব্রাহামের সঙ্গে প্রেমে মজেন বিপাশা বসু। সেই সম্পর্কও এক সময়ে ভেঙে যায়। সবার ধারণা ছিল বিপাশা ‘ওয়ান ম্যান’ থিওরিতেই এখন বিশ্বাসী। কিন্তু কেস পুরো ঘুরে গেল যখন সমাজবাদী পার্টির প্রাক্তন সাংসদ অমর সিংয়ের সঙ্গে বিপাশার অশ্লীল কথোপকথনের একটি অডিও টেপ ফাঁস হয়ে গেল। সময়টা ২০১১ সাল, অমর সিং তখন তাঁর রাজনৈতিক প্রভাব খাটিয়েও বিষয়টা খুব একটা ধামাচাপা দিতে পারেননি।



রিয়া সেন  অস্মিত প্যাটেল:



গোটা কেরিয়ারে যে পরিমাণ খ্যাতি রিয়া পাননি, এই ভিডিওটি ফাঁস হওয়ার পর তার চেয়ে বেশি জনপ্রিয়তা এনে দিয়েছিল। প্রায় ৯০ সেকেন্ড সময়সীমার এই ভিডিওয় অস্মিত ও রিয়াকে যথেষ্ট ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছিল। সেই সময় প্রণয়ের সম্পর্কে আবদ্ধ ছিলেন এই দুজন।

দিবাকর বন্দ্যোপাধ্যায়  পায়েল রোহতাগি:

এটি অবশ্য কোনও ভিডিও ফাঁসের গল্প নয়। বলিউডের নামজাদা বাঙালি চলচ্চিত্রকার দিবাকর বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে সরাসরি অভিযোগ এনেছিলেন উঠতি অভিনেত্রী পায়েল রোহতাগি। ‘সাংহাই’ ছবিতে একটি চরিত্রে অভিনয়ের জন্য পায়েল দিবাকরের কাছে গেলে

পরিচালক তাঁকে শয্যাসঙ্গিনী হওয়ার প্রস্তাব দেন। তার বিনিময়েই সে ছবিটিতে কাজ করতে পারবে।

আমন ভার্মা:

টেলিভিশনের পর্দায় বরাবর ছেলে হিসেবেই পরিচিত ছিলেন আমন ভার্মা। কিন্তু প্যান্টবিহীন আমনের ছবি ইন্টারনেটে ফাঁস হয়ে যাওয়ার সে ইমেজে জল পড়ে গেল৷শোনা যায় ওই অবস্থায় ছবি তুলে তিনি নাকি এক আপকামিং নায়িকাকে তাঁর সঙ্গে যৌন সংস্রবে লিপ্ত হওয়ার প্রস্তাব দিয়েছিলেন।

সূত্র: কলকাতা টোয়েন্টিফোর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন