সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

বলিউডে পুরুষরাই বেশি নিরাপত্তাহীনতায় ভোগেন!

 Fri, Dec 8, 2017 4:34 AM
বলিউডে পুরুষরাই বেশি নিরাপত্তাহীনতায় ভোগেন!

ডেস্ক রিপোর্ট : : বলিউডের অন্দর মহল নিয়ে মানুষের জল্পনা কল্পনার শেষ নেই।

 মাঝে মাঝে বলিউড তারকাদের বেফাঁস মন্তব্যে বেরিয়ে আসে সেখানকার চমকপ্রদ তথ্য। এবার এমন তথ্য উঠে এলো যা হয়ত আগে কখনও শোনা যায়নি। 'দাবাং' নায়িকা সোনাক্ষী সিনহা সেই সোজাঝাপ্টা তথ্য দিয়েছেন।


সম্প্রতি সাক্ষাৎকারে বলিউডের 'ক্যাট ফাইট' নিয়ে সোনাক্ষীকে প্রশ্ন করা হয়। বলিউডের অ্যাকশন নায়ক শত্রু সিনহার কন্যা সোনাক্ষী পাল্টা প্রশ্ন করেন, এ ধরনের প্রশ্ন শুধু মেয়েদেরই করা হয় কেন?


এরপর সোনাক্ষী শেয়ার করেছেন বলিউড পাড়ার অন্দরের কথা। তিনি দাবি করেন, বলিউডে পুরুষরা অনেক বেশি নিরাপত্তাহীনতায় ভোগেন। ফলে তারা নাকি অনেক বেশি গসিপ করেন। মাঝে মাঝে তাদের গসিপ নাকি মেয়েদেরকেও হার মানায়!


সোনাক্ষীর এই বিস্ফোরক মন্তব্যে জল্পনা কল্পনা শুরু হয়েছে বলি মহলে। পুরুষরা নিরাপত্তাহীনতায় ভোগেন, এমন মন্তব্যে আপত্তি বিভিন্ন মহলের। সেই বিতর্কে অবশ্য পাত্তা দিতে নারাজ 'দাবাং' তারকা সোনাক্ষী। তবে গসিপ প্রশ্নে অনেকই বলছেন, পুরুষ হোক বা মহিলা, গসিপ সকলেই করেন।


সূত্র: আনন্দবাজার পত্রিকা

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন