সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

বলিউড কিং শাহরুখ পুত্রের নাচের ভিডিও ভাইরাল

 Tue, Dec 19, 2017 6:26 AM
বলিউড কিং শাহরুখ পুত্রের নাচের ভিডিও ভাইরাল

ডেস্ক রিপোর্ট : : বলিউড কিং শাহরুখ খান। তার কনিষ্ঠ পুত্র আব্রাম। বাবা শাহরুখের সিনেমার

 একটি গানে সম্প্রতি নাচেন আব্রাম। এই ভিডিওটি শাহরুখ তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। এরপর ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে ওঠে।


ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বছরের বিদায়ী লগ্নে স্কুলে বাৎসরিক অনুষ্ঠান হয়ে থাকে। ব্যতিক্রম নয় আব্রামের স্কুলও। বাৎসরিক এই অনুষ্ঠানে একদল ছেলেমেয়ে রঙিন সাজে মেতে উঠেছিল নাচে গানে। একাধিক পারফরম্যান্স ছিল অনুষ্ঠানে। তবে সবচেয়ে মজার ব্যাপার হলো- অনুষ্ঠানে শাহরুখের গানেই পারফর্ম করতে দেখা যায় আব্রামকে। ‘স্বদেশ’ সিনেমার ‘এ তারা ও তারা’ শিরোনামের গান ছিল সেটি। ছেলের পারফরম্যান্স দেখতে দর্শকের আসনে বসেছিলেন শাহরুখ খান। শুধু তিনি একা নন সঙ্গে ছিলেন স্ত্রী গৌরী খান, পুত্র আরিয়ান ও কন্যা সুহানা।


ভিডিওতে দেখা যায়, বৃহৎ আয়তনের ঝলমলে একটি মঞ্চ। ব্যাকগ্রাউন্ডে বাজছে গান। এ সময় সারি বেধে মঞ্চে প্রবেশ করে একদল শিশু। গানের সঙ্গে নিজেদের মতো করে সবাই হাত পা নাড়তে থাকে। সবার মতো আব্রামকেও নাচতে দেখা যায়।


পুত্র আব্রামের নাচ দেখে আনন্দিত বাবা শাহরুখ খান। ভিডিওটি পোস্ট করে আনন্দের কথাও জানিয়েছেন তিনি। স্কুলটি শুধু আব্রামের নয়, এটি ঐশ্বরিয়া-অভিষেক দম্পতির কন্যা আরাধ্যরও স্কুল। তাই অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অভিষেক ও ঐশ্বরিয়াও। এ ছাড়া প্রাক্তন স্ত্রীকে নিয়ে উপস্থিত ছিলেন ঋত্বিক রোশানও।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন