সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

বস টু’ ছবির গান ‘আল্লাহ মেহেরবান’, তোপের মুখে জিৎ ও নুসরাত

 Sun, May 28, 2017 11:12 AM
বস টু’ ছবির গান ‘আল্লাহ মেহেরবান’, তোপের মুখে জিৎ ও নুসরাত

বিনোদন ডেস্ক :: ২৬ মে সন্ধ্যায় ইউটিউবে এসেছে জিৎ ও নুসরাত ফারিয়া অভিনীত ‘বস টু’ ছবির গান ‘আল্লাহ মেহেরবান’।

অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্তৃপক্ষের মতে, গানটি নাকি রমজান মাস উপলক্ষে ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। আর এখানেই ঘটেছে বিপত্তি। ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই আজ দুপুর পর্যন্ত এই গানে লাইক পড়েছে ২৮৬২টি আর ডিসলাইক ৪২৯৭টি।

গানটিতে নুসরাত ফারিয়ার খোলামেলা উপ¯ি’তির কারণেই আলোচিত হ”েছ গানটি। তবে এখানে বেশি হ”েছ সমালোচনা। যারা সমালোচনা করছেন, তাদের মতে, রমজান মাস উপলক্ষে এমন একটি গান! যা রমজান মাসের ভাব–গাম্ভির্যের সঙ্গে মোটেও মানানসই নয়।

গানটির সঙ্গে নায়ক জিৎ-এর কালো কাবলি-পাগড়ি পোশাকে উপ¯ি’তি মার্জিত মনে হলেও বারবারই আলোচিত হ”েছ নুসরাত ফারিয়ার খোলামেলা উপ¯ি’তি কতটা প্রাসঙ্গিক। কারও কারও মতে, পুরো ব্যাপারটি নাকি উদ্দেশ্যমূলক! ইউটিউবে কমেন্ট বক্সে নুসরাত ফারিয়া আর মুক্তি প্রতিক্ষীত ‘বস টু’ ছবি তোপের মুখে পড়েছে। তবে এ নিয়ে নাকি মোটেই ভাবছেন না ছবির সঙ্গে সংশ্লিষ্ট কেউ।

‘আল্লাহ মেহেরবান’ গানের কথা লিখেছেন প্রাঞ্জল, সুর ও সংগীত পরিচালনা করেছেন জিৎ গাঙ্গুলী। গানটিতে কণ্ঠ দিয়েছেন নাকাশ ও জনিতা। যৌথ প্রযোজনার ছবি ‘বস টু’ পরিচালনা করেছেন বাবা যাদব। ছবিতে জিতের বিপরীতে আছেন ঢাকার নুসরাত ফারিয়া আর কলকাতার শুভশ্রী।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন