সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

 Sat, Jul 22, 2017 12:36 PM
বাচসাস নির্বাচনে রহমান-নিশান পূর্ণ প্যানেল জয়ী

এশিয়া খবর২৪ ডেস্ক :: বাংলাদেশের বিনোদন সাংবাদিকদের সবচেয়ে পুরনো সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক

 সমিতির (বাচসাস) নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২১টি পদে পূর্ণ পানেল জয়ী হয়েছে রহমান-নিশান প্যানেল। নির্বাচনে লিটন-দর্পণ প্যানেল ও রহমান-নিশান প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে।


শুক্রবার ২১ জুলাই জাতীয় প্রেসক্লাবে ২০১৭-১৯ মেয়াদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ১০টায় বার্ষিক সাধারণ সভা শেষে দুপুর ১২টা থেকে ভোট গ্রহণ শুরু হয়। চলে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত। বাচসাস নির্বাচনে এবারই প্রথমবারের মতো ইভিএম পদ্ধতিতে ভোট নেয়া হয়েছে। সংগঠনটির সদস্যরা স্বতঃফূর্তভাবে ভোট দেন। মোট ভোটার সংখ্যা ৪৬৮ জন। ভোট দিয়েছেন ৪০৮জন।


নির্বাচনে লিটন-দর্পণ ও রহমান-নিশান নামে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করে। মোট ২১টি পদের বিপরীতে লড়াই করেন ৪২ জন প্রার্থী। এর মধ্যে লিটন-দর্পণ প্যানেলে সভাপতি পদে লিটন এরশাদ ও সাধারণ সম্পাদক পদে কামরুল হাসান দর্পণ। আর রহমান-নিশান প্যানেলে সভাপতি পদে আবদুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ইকবাল করিম নিশান।


জয়ীরা হলেন সহসভাপতি বাদল আহমেদ ও সীমান্ত খোকন, সহ সাধারণ সম্পাদক হামিদ মোহাম্মদ জসিম, অর্থ সম্পাদক পদে নবীন হোসেন, সাংগঠনিক সম্পাদক পদে সৈকত সালাহউদ্দিন, আন্তর্জাতিক ও গবেষণা পদে রিমন মাহফুজ, সমাজকল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদক আবিদা নাসরিন কলি, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক রেজাউর রহমান রিজভী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ জেয়াদ এবং দফতর সম্পাদক মইনুল হক রোজ।


এদিকে কার্যনির্বাহী সদস্য হিসেবে ৯টি জয়ীরা হলেন মাহফুজ সিদ্দিকী, রাজা সিরাজ, মনিরুল ইসলাম মানিক, শফিকুল আলম মিলন, সিরাজুল ইসলাম সিরাজ, রেজাউল করিম রেজা, মুজাহিদ সামিউল্লাহ, সুরাইয়া রহমান মনি ও রাহাত সাইফুল।


এবার মোট ৭ জন কমিশনার নির্বাচন পরিচালনার দায়িত্ব পালন করেন। তারা হলেন, ফরিদ বাশার, ফাল্গুনী হামিদ, মাঈনুল হক ভূঁইয়া, মাহবুবুর রহমান আলমগীর, রেজাউল করিম শামীম, আবুল হোসেন মজুমদার ও এরফানুল হক নাহিদ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন