সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

 Wed, Mar 14, 2018 11:12 AM
বাবা হতে চলেছেন বিরাট কোহলি?

ডেস্ক রিপোর্ট : : ভারতীয় ক্রিকেট দলের বাইরে বর্তমানে একান্তে স্ত্রীর আনুশকা শর্মার সঙ্গে সময় কাটাচ্ছেন বিরাট কোহলি। এর মধ্যেই অন্য ঘটনা আসছে প্রকাশ্যে।

বিয়ে করেছেন বেশ কয়েক মাস হল। বিরুষ্কার বিয়ের হ্যাংওভার চলছেই। দক্ষিণ আফ্রিকা সফর থেকে ফিরেই স্ত্রী আনুশকার সঙ্গে একান্তে সময় কাটাচ্ছেন। নিদাহাস ট্রফিতে নেই বিরাট।


জাতীয় দলে না থেকেও আলোচনায় রয়েছেন কোহলি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে ছবি শেয়ার করেছেন বিরাট। একটি ছবিতে দেখা যাচ্ছে একটি বহুতলের ব্যালকনিতে দাঁড়িয়ে রয়েছেন তিনি। অনুষ্কার অন্য একটা শেয়ার করা ছবিতে আবার দেখা যাচ্ছে বিরাটকে পিছন থেকে আকড়ে ধরে চুম্বন করছেন আনুশকা।


তবে এরপরেই বিরাটের একটি টুইটে জল্পনা তুঙ্গে। সেই ইঙ্গিতবাহী টুইটের মর্মার্থ উদ্ধার করার ভঙ্গিতে বেশ কিছু জাতীয় সংবাদমাধ্যমের দাবি, বিরাট শীঘ্রই ‘বাবা’ হচ্ছেন।


দু’দিন আগে করা সেই টুইটে বিরাট বলেছেন, ‘বেশ কিছু ঘটনা ঘটছে। খুব শীঘ্রই পরিষ্কার করে বলছি।’ এমন টুইটের পরেই জল্পনা, তাহলে কী আনুশকা মা হতে চলেছেন!


বিরাটের ব্যালকোনির ছবি শেয়ার করার পরে বেশ কিছু ভারতীয় সংবাদমাধ্যমে আবার বলা হয়েছে, দু’বছরের জন্য আন্ধেরিতে একটি ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ‘সেলিব্রিটি কাপল’! মাসিক ১৫ লক্ষ ভাড়ায় সেই ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের জন্য কয়েক কোটি টাকা খসাতে হয়েছে তারকা জুটিকে। দু’বছর পরেই নিজেদের বানানো ফ্ল্যাটে উঠে যাবেন দু’জনে। তাহলে কি আগত সন্তানের কথা ভেবেই এখন থেকেই ‘বাসা’র পরিকল্পনা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন