সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

বিকাশে প্রতারণার অভিযোগে আটক ৪

 Wed, Dec 27, 2017 7:14 AM
বিকাশে প্রতারণার অভিযোগে আটক ৪

ডেস্ক রিপোর্ট : : বিকাশে লেনদেনের তথ্য স্ক্যান করে অভিনব পন্থায় জনসাধারণের টাকা হাতিয়ে

 নেয়ার ঘটনায় প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড় অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আটককৃতরা হলো নাসির হোসেন (২২), রাসেল (২২), হানিফ (২০) ও শাহাবুদ্দিন (২০)।


মঙ্গলবার বিকেলে রাজধানীর শেরে বাংলা নগর ও মহাখালী এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে র‌্যাব -২। র‌্যাব -২ এর অপারেশন অফিসার এএসপি রবিউল ইসলাম জানান, প্রতারক চক্রের সদস্যরা বিকাশ এজেন্টের দোকানে গিয়ে লেনদেনের তথ্য স্ক্যান করে তাদের লিডারের কাছে পাঠাত। সেসব তথ্যের উপর ভিত্তি করে চক্রটি বিকাশে টাকা পাঠানোর মত মেসেজ পাঠিয়ে মানুষকে বিভ্রান্ত করত।


তারপর তারা ওই নাম্বারে ফোন করে ভুলে টাকা গেছে বলে টাকা ফেরত পাঠানোর জন্য অনুরোধ জানাত। ফাঁদে পড়ে অনেকেই টাকা পাঠানোর পর ব্যালেন্স চেক করে বুঝতে পারতেন তারা প্রতারিত হয়েছেন। চক্রটি দীর্ঘদিন ধরে এমন প্রতারণা চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন এবং চক্রের অন্য সদস্যদের গ্রেফতারে চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন