সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

বিজয়ী জান্নাতুল নাঈমের খেতাব বাতিল

 Tue, Oct 3, 2017 7:21 AM
বিজয়ী জান্নাতুল নাঈমের খেতাব বাতিল

ডেস্ক রিপোর্ট : : মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ বিজয়ী জান্নাতুল নাঈমের খেতাব অবশেষে বাতিল করা হয়েছে।

 সোমবার বিকালে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী এই তথ্য জানান। তিনি আরো বলেন, আগামীকাল মঙ্গবার নতুন বিজয়ীর নাম ঘোষণা করা হবে।


গত ২৯ সেপ্টেম্বর বসুন্ধরা কনভেনশন সেন্টারে চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে ‘মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ ঘোষণা করা হয়। তবে বিচারকদের মধ্য থেকে অভিযোগ করা হয়, তাদের রায় পাল্টে আয়োজকদের পছন্দে চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়েছে জান্নাতুল নাঈমকে। এরপর থেকে তাকে ঘিরে নানা প্রশ্ন তৈরি হয়।


আয়োজক প্রতিষ্ঠানের এমন কাণ্ডে সমালোচনার মুখে পড়েন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। বিষয়টি নিয়ে তাকে প্রশ্ন করা হলে গণমাধ্যমের কাছে ভুল স্বীকার করেন। তবে তাদের সিদ্ধান্তই চূড়ান্ত বলে মত দেন স্বপন চৌধুরী।


এরপর গণমাধ্যমে জান্নাতুল নাঈমের বিয়ে হওয়ার খবর প্রকাশ হলে অন্তর শোবিজের চেয়ারম্যান তার বোল পাল্টান এবং জান্নাতুল নাঈমের খেতাব বাতিল করে নতুন বিজয়ীর নাম ঘোষণা করার কথা জানান।


‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার আয়োজন করে অন্তর শোবিজ ও অমিকন এন্টারটেইনমেন্ট। বাংলাদেশে এবারই প্রথম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এর ফ্র্যাঞ্চাইজি নিয়ে এসেছে প্রতিষ্ঠান দুটি।


প্রতিযোগিতায় কয়েকটি ধাপে বাছাই করা হয় সেরা ১০ জনকে। এই ১০ জন হলেন রুকাইয়া জাহান, জান্নাতুল নাঈম, জারা মিতু, সাদিয়া ইমান, তৌহিদা তাসনিম, মিফতাহুল জান্নাত, সঞ্চিতা দত্ত, ফারহানা জামান, জান্নাতুল হিমি ও জেসিকা ইসলাম।


বিচারকদের রায়ে জেসিকা ইসলামকে চ্যাম্পিয়ন হিসেবে নির্বাচিত করা হলেও জান্নাতুল নাঈমকে ‘মিস ওর্য়াল্ড বাংলাদেশ’ ঘোষণা করে আয়োজক প্রতিষ্ঠান।

 


বিয়ের খবর গোপন করেছেন জান্নাতুল নাঈম


এসএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের আগেই ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’জান্নাতুল নাঈমের বিয়ে হয়। প্রায় আড়াই মাস সংসার করার পর তিনি বিবাহ বিচ্ছেদ ঘটান। এসব তথ্য গোপন রেখেই জান্নাতুল নাঈম ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেন। ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত হলো, প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। কিন্তু জান্নাতুল নাঈম তার বিয়ের বিষয়টি গোপন রেখে প্রতিযোগিতায় অংশ নেন।


আগামী ১৮ নভেম্বরে চীনে অনুষ্ঠেয় ৬৭তম ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করার কথা ছিল জান্নাতুল নাঈমের।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন