সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

বিরুষ্কার বিয়ে বাতিল!

 Tue, Jan 9, 2018 6:11 AM
বিরুষ্কার বিয়ে বাতিল!

ডেস্ক রিপোর্ট : : ধরুন বিয়ে করলেন আপনার ভালবাসা মানুষকে নিজ দেশ থেকে দুরে অন্য কোন দেশে।

 সবকিছুই ঠিকঠাক মত সম্পন্ন হল। মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরলেন নিজের দেশে। ফেলে যাওয়া কাজগুলো সারতে ফিরলেন কর্মক্ষেত্রে। সবকিছুই ঠিকঠাক চলছিল কিন্তু হঠাৎ একদিন শুনলেন আপনার স্বপ্নের বিয়ে বাতিলে হয়ে যাচ্ছে! কেমন অনুভব হবে আপনার?

সাধারণত এমনটা হয়না। অনেকেই তাদের বিয়ের পরিকল্পনা করে থাকেন নিত্য নতুন ভাবে। ‘ডেশটিনেশন ওয়েডিং’ বা ‘সফরকালীন বিয়ে’ নতুন জমানার ব্যক্তিদের কাছে প্রিয় হয়ে উঠেছে। যার একটা জলন্ত উদাহরণ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিড়াট কোহলি ও বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার বিয়ে।

অনেক পরিকল্পনা ও যাচাই বাছাই করে বিয়ে করেছিলেন ভারত থেকে অনেক দুরে ইতালিতে। একমাসও হয় নি তাদের বিয়ে হয়েছে। কিন্তু সেই বিয়ে নাকি বাতিল হতে চলেছে।

গতবছর ১১ই ডিসেম্বর ইতালির তাস্কানিতে বিয়ে করেছেন বিরুষ্কা। সেই খবর নাকি রোমের ভারতীয় দূতাবাসকেই দেননি দু’জন। এদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি বিয়ের রিসেপশন পার্টিতে হাজিরও হয়েছিলেন। পাঞ্চাব ও হরিয়ানার এক আইনজীবী নাকি আরটিআই করে জানতে চেয়েছিলেন বিরাট ও আনুশকার ম্যারেজ রেজিস্ট্রেশন। তাতেই ভারতীয় দূতাবাস জানিয়েছে বিরাট ও আনুশকা নাকি বিয়ের খবর ভারতীয় দূতাবাসের ম্যারেজ অফিসারকে জানাননি। সে কারণে তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন আইনত নয়।

ভারতে দ্বিতীয়বার তাদের ম্যারেজ রেজিস্ট্রেশন করতে হবে। অথচ বিয়ে ও রিসেপশনের পর্ব মিটিয়ে নব দম্পতি গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকায়। দু’দিন আগেই কেপটাউনে বরের সঙ্গে হুল্লোড় করে সময় কাটিয়ে দেশে ফিরেছেন অনুশকা। তার মধ্যেই এই সংকট।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন