সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

 Fri, Dec 1, 2017 6:46 AM
বিয়ের আগেই উদয় চোপড়ার বাংলোয় থাকছেন নার্গিস!

ডেস্ক রিপোর্ট : : উদয় চোপড়ার সঙ্গে নাকি তাঁর ব্রেক আপ হয়ে গিয়েছে। ২০১৬-তে এমনই গুঞ্জন শুরু হয়।


 বলিউডে তখন কান পাতলেই শোনা যাচ্ছিল, উদয় চোপড়ার সঙ্গে নাকি আর কোনও সম্পর্ক নেই নার্গিস ফকরির। এমনকী, চোপড়া ম্যানসনের ছোট ছেলের সঙ্গে ব্রেক আপের পর মুম্বই ছেড়ে নিউ ইয়র্কেও চলে যান নার্গিস। পরে অবশ্য ফিরেও আসেন। কিন্তু, বিষয়টি নিয়ে কখনও নার্গিসকে মুখ খুলতে দেখা যায়নি। চুপ ছিলেন উদয়ও। 


সম্প্রতি নার্গিস ফকরি এবং উদয় চোপড়াকে নাকি আবার একসঙ্গে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, বি টাউনের জোর গুঞ্জন, নার্গিস নাকি চোপড়াদের বাংলোতেও থাকতে শুরু করেছেন। 


সূত্র বলছে, চোপড়াদের জুহুর যে বাংলোয় উদয় চোপড়া এবং তাঁর মা পামেলা চোপড়া থাকেন, সেখানেই নাকি ব্যাগপত্র নিয়ে থাকতে শুরু করেছেন নার্গিস। এমনকী, নিউ ইয়র্কে তাঁর একটি স্থায়ী ঠিকানা থাকলেও, সেখানে আপাতত যাওয়া বন্ধও করে দিয়েছেন অভিনেত্রী। যদিও, এ বিষয়ে নার্গিস বা উদয় কেউ কোনও মন্তব্য করেননি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন