সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

বিয়ের আগে মা হতে রাজি শ্রুতি

 Sat, May 27, 2017 10:56 AM
বিয়ের আগে মা হতে রাজি শ্রুতি

নিজস্ব প্রতিবেদক:: কিছুদিন ধরে শোনা যা”েছ- মাইকেল করসেল নামের এক ব্রিটিশ যুবকের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অভিনেত্রী শ্রুতি হাসান।


 এ দুজনকে বেশ কিছু জায়গায় একসঙ্গে  দেখা গেছে। এছাড়া শ্রুতির বাবা কিংবদন্তি অভিনেতা কমল হাসানের সঙ্গে মাইকেলের ছবি এ গুঞ্জনের পালে আরো হাওয়া দিয়েছে। ধারণা করা হ”েছ, সম্পর্কটা বেশ গুরুত্বের সঙ্গে দেখছেন মাইকেল-শ্রুতি।

যদিও এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি শ্রুতি। তবে নিজের জীবন ও প্রেম নিয়ে সম্প্রতি একটি সাক্ষাৎকারে কথা বলেছেন এ অভিনেত্রী।

সাক্ষাৎকারে শ্রুতি হাসান বলেন, ‘একজন সংগীত পরিচালককে পছন্দ করতাম এবং আমরা কিছু সময় খুব ঘনিষ্ঠও ছিলাম। আমার মনে হতো, আমি তাকে ভালোবাসি। কিš‘ ব্রেকআপের পর বুঝতে পারি, সেটা ভালোবাসা নয় বরং শুধু আকর্ষণ ছিল। এরপর আমার কোনো বয়ফ্রেন্ড হয়নি। ক্যারিয়ারের এই সময়ে এসে প্রেম করার মতো সময়ও আমার নেই। আমি এখন বিয়ের কথা ভাবছি না তবে  ঠিক সময় মনে হলে বিয়ে করব। যদি মনের মতো কাউকে পাই তাহলে বিয়ের আগে বা”চা নিতেও আমার আপত্তি নেই। মিডিয়া ও মানুষ কী ভাবছে তা নিয়ে আমার কিছু যায় আসে না।’

শ্রুতি হাসানের বাবা কমল হাসান ও মা অভিনেত্রী সারিকা লিভ টুগেদার করতেন। ১৯৮৬ সালের ২৮ জানুয়ারি এ অভিনেত্রীর জন্মের দুই বছর পর তার বাবা-মায়ের বিয়ে হয়।

দক্ষিণ ফ্রান্সের সমুদ্র তীরবর্তী শহর কানে চলছে বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ কান চল”িচত্র উৎসব। এতে উপ¯ি’ত হয়েছেন শ্রুতি হাসান। তার সংগ্রামিতা সিনেমা নিয়ে সেখানে হাজির হন তিনি। তার সঙ্গে আরো ছিলেন বিখ্যাত সংগীতজ্ঞ এ আর রহমান এবং সিনেমাটির অন্যান্য কলাকুশলীরা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন