সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি

 Tue, Sep 21, 2021 7:34 PM
বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি

এশিয়া খবর ডেস্ক:: মাহিয়া মাহি। তারকা অভিনেত্রী ও মডেল।

 বেশ কয়েকটি ছবির পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করছেন। এ সময়ের ব্যস্ততা ও অন্যান্য বিষয়ে কথা হয় তার সঙ্গে-

হাতে বিয়ের মেহেদি রং নিয়েই শুটিংয়ে ফিরেছেন ...

হ্যাঁ, একসঙ্গে কয়েকটি ছবির কাজের শিডিউল দেওয়া ছিল। লকডাউনের কারণে সেগুলোর কাজ জমা হয়েছে। যে জন্য বিয়ের পরপরই শুটিংয়ে ফিরতে হয়েছে। এরই মধ্যে এফডিসিতে শামীম আহমেদ রনীর পরিচালনায় 'বুবুজান' ছবির কাজ করেছি। বর্তমানে চাঁদপুরে চলছে একই নির্মাতার 'নরসুন্দরী' ছবির কাজ। বেশ আনন্দ নিয়েই শুটিং করছি। কারণ বিয়ের পর আমাকে সঙ্গ দিতে শুটিং সেটে এসেছিল কামরুজ্জামান সরকার রাকিব। এখন স্বামী হলেও সে ছিল আমার বন্ধু। বিয়ের পর আমাদের বন্ধুত্ব আরও গাঢ় হচ্ছে।

লকডাউনের আগে একসঙ্গে বেশ কিছু ছবির শুটিং শুরু করেছিলেন। সেসব ছবির কাজ এখন কোন পর্যায়ে?

'আনন্দ অশ্রু' ও 'আশীর্বাদ' ছবির কাজ প্রায় শেষ। 'যাও পাখি বলো তারে', 'আবির্ভাব', 'গ্যাংস্টার' ছবির কাজ শিগগিরই শুরু হবে বলে আশা করছি।

শুনলাম, ইদানীং ওয়েব মাধ্যমে বেশি ঝুঁকছেন?

হ্যাঁ, ওয়েব মাধ্যমের জন্য পরপর কয়েকটি কাজ করেছি। রায়হান রাফির 'অক্সিজেন'-এ কাজ করার পর থেকেই ওয়েব কনটেন্টের প্রতি আগ্রহ বেড়েছে। শিহাব শাহিনের পরিচালনায় 'মরীচিকা' দিয়ে দর্শকদের বেশ সাড়া পেয়েছি। সম্প্র্রতি অভিনয় করেছি শাহিন সুমনের 'মাফিয়া' ওয়েব সিরিজে।

'মাফিয়া' ওয়েব সিরিজে কাজের অভিজ্ঞতা কেমন?

বেশ ভালো। শাহীন সুমনের সঙ্গে ছবি দিয়ে আমার অভিষেক। তার সঙ্গে কাজ করা সব সময় আনন্দের। আন্ডারওয়ার্ল্ড ও প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে 'মাফিয়া'। ছবিতে আমার অভিনীত চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং।

প্রেক্ষাগৃহের পাশাপাশি অনলাইনে এখন ছবি মুক্তি দেওয়া হচ্ছে। বিষয়টি কীভাবে দেখেন?

বিশ্বজুড়ে এখন এ প্রক্রিয়া শুরু হয়েছে। স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য ছবি নির্মাণ ও মুক্তি দেওয়া সময়ের দাবি বলেই মনে করি। যারা সিনেমা হলে গিয়ে ছবি দেখার সুযোগ পান না, তাদের জন্য অনলাইন নতুন এক সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে। এটা ঠিক, সিনেমা হলে গিয়ে দর্শকের ভিড়ে ছবি দেখার আনন্দ অন্য রকম। সরাসরি দর্শকের প্রতিক্রিয়া পাওয়া যায়। করোনাকালে আমি ব্যক্তিগতভাবে সিনেমা হলে ছবি দেখা খুব মিস করছি।

পুরোদমে শুটিংয়ে ফিরেছেন। মধুচন্দ্রিমা নিয়ে কিছু ভাবছেন?

করোনাভাইরাস এখনও চলমান। হানিমুনের জন্য এটি উপযুক্ত সময় নয়। এখন টানা শুটিং চলছে। দম ফেলার ফুরসত নেই। তা ছাড়া আমি কাজে আরও মনোযোগী হতে চাই। সময়-সুযোগ পেলে হয়তো যাব।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন। নতুন কোনো কাজ...

প্রযোজনা আমার পেশা নয়। মনের মতো কাজ করব বলেই প্রযোজনা শুরু করেছি। এখন অভিনয় নিয়েই ব্যস্ত। প্রযোজনা নিয়ে আপাতত ভাবছি না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন