সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি

 Tue, Sep 21, 2021 7:34 PM
বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি

এশিয়া খবর ডেস্ক:: মাহিয়া মাহি। তারকা অভিনেত্রী ও মডেল।

 বেশ কয়েকটি ছবির পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করছেন। এ সময়ের ব্যস্ততা ও অন্যান্য বিষয়ে কথা হয় তার সঙ্গে-

হাতে বিয়ের মেহেদি রং নিয়েই শুটিংয়ে ফিরেছেন ...

হ্যাঁ, একসঙ্গে কয়েকটি ছবির কাজের শিডিউল দেওয়া ছিল। লকডাউনের কারণে সেগুলোর কাজ জমা হয়েছে। যে জন্য বিয়ের পরপরই শুটিংয়ে ফিরতে হয়েছে। এরই মধ্যে এফডিসিতে শামীম আহমেদ রনীর পরিচালনায় 'বুবুজান' ছবির কাজ করেছি। বর্তমানে চাঁদপুরে চলছে একই নির্মাতার 'নরসুন্দরী' ছবির কাজ। বেশ আনন্দ নিয়েই শুটিং করছি। কারণ বিয়ের পর আমাকে সঙ্গ দিতে শুটিং সেটে এসেছিল কামরুজ্জামান সরকার রাকিব। এখন স্বামী হলেও সে ছিল আমার বন্ধু। বিয়ের পর আমাদের বন্ধুত্ব আরও গাঢ় হচ্ছে।

লকডাউনের আগে একসঙ্গে বেশ কিছু ছবির শুটিং শুরু করেছিলেন। সেসব ছবির কাজ এখন কোন পর্যায়ে?

'আনন্দ অশ্রু' ও 'আশীর্বাদ' ছবির কাজ প্রায় শেষ। 'যাও পাখি বলো তারে', 'আবির্ভাব', 'গ্যাংস্টার' ছবির কাজ শিগগিরই শুরু হবে বলে আশা করছি।

শুনলাম, ইদানীং ওয়েব মাধ্যমে বেশি ঝুঁকছেন?

হ্যাঁ, ওয়েব মাধ্যমের জন্য পরপর কয়েকটি কাজ করেছি। রায়হান রাফির 'অক্সিজেন'-এ কাজ করার পর থেকেই ওয়েব কনটেন্টের প্রতি আগ্রহ বেড়েছে। শিহাব শাহিনের পরিচালনায় 'মরীচিকা' দিয়ে দর্শকদের বেশ সাড়া পেয়েছি। সম্প্র্রতি অভিনয় করেছি শাহিন সুমনের 'মাফিয়া' ওয়েব সিরিজে।

'মাফিয়া' ওয়েব সিরিজে কাজের অভিজ্ঞতা কেমন?

বেশ ভালো। শাহীন সুমনের সঙ্গে ছবি দিয়ে আমার অভিষেক। তার সঙ্গে কাজ করা সব সময় আনন্দের। আন্ডারওয়ার্ল্ড ও প্রেমের গল্প নিয়ে নির্মিত হয়েছে 'মাফিয়া'। ছবিতে আমার অভিনীত চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং।

প্রেক্ষাগৃহের পাশাপাশি অনলাইনে এখন ছবি মুক্তি দেওয়া হচ্ছে। বিষয়টি কীভাবে দেখেন?

বিশ্বজুড়ে এখন এ প্রক্রিয়া শুরু হয়েছে। স্ট্রিমিং প্ল্যাটফর্মের জন্য ছবি নির্মাণ ও মুক্তি দেওয়া সময়ের দাবি বলেই মনে করি। যারা সিনেমা হলে গিয়ে ছবি দেখার সুযোগ পান না, তাদের জন্য অনলাইন নতুন এক সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে। এটা ঠিক, সিনেমা হলে গিয়ে দর্শকের ভিড়ে ছবি দেখার আনন্দ অন্য রকম। সরাসরি দর্শকের প্রতিক্রিয়া পাওয়া যায়। করোনাকালে আমি ব্যক্তিগতভাবে সিনেমা হলে ছবি দেখা খুব মিস করছি।

পুরোদমে শুটিংয়ে ফিরেছেন। মধুচন্দ্রিমা নিয়ে কিছু ভাবছেন?

করোনাভাইরাস এখনও চলমান। হানিমুনের জন্য এটি উপযুক্ত সময় নয়। এখন টানা শুটিং চলছে। দম ফেলার ফুরসত নেই। তা ছাড়া আমি কাজে আরও মনোযোগী হতে চাই। সময়-সুযোগ পেলে হয়তো যাব।

অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন। নতুন কোনো কাজ...

প্রযোজনা আমার পেশা নয়। মনের মতো কাজ করব বলেই প্রযোজনা শুরু করেছি। এখন অভিনয় নিয়েই ব্যস্ত। প্রযোজনা নিয়ে আপাতত ভাবছি না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন