সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

বোরখা পরে সিনেমা হলে বুবলী!

 Thu, Aug 30, 2018 10:56 AM
বোরখা পরে সিনেমা হলে বুবলী!

ডেস্ক রিপোর্ট : : ‘ক্যাপ্টেন খান’ ছবির বেশ কয়েকটি দৃশ্যে কালো বোরকা পরে অভিনয় করেছিলেন শবনম বুবলী।

 ক্যাপ্টেন খানের শত্রুদের কাছ থেকে নিজেকে আড়াল করতে বোরকা পরেছিলেন নায়িকা। কিন্তু শেষ রক্ষা হয়নি, বোরকা পরা অবস্থায় নায়িকা বুবলীকে তুলে নিয়ে যান ইব্রাহিম ভাইয়ের লোকজন। সেই বোরকা পরে টঙ্গীর চম্পাকলি প্রেক্ষাগৃহে ছবি দেখতে গেছেন বুবলী। সিনেমায় ধরা খেলেও বাস্তবে ধরা খাননি, দর্শকের কাছ থেকে নিজেকে আড়াল করে ছবিটি দেখেছেন।


গতকাল মঙ্গলবার দর্শক সারিতে বসে ‘ক্যাপ্টেন খান’ ছবিটি দেখেছেন বুবলী। দর্শকের ইতিবাচক প্রতিক্রিয়ায় স্বস্তি নিয়ে বাসায় ফিরেছেন ঢালিউডের এ সময়ের জনপ্রিয় এই নায়িকা। দর্শকদের আগ্রহ দেখে উৎসাহ ও অনুপ্রাণিত হয়েছেন।


‘ক্যাপ্টেন খান’ ছবিটি মুক্তির আগেই বুবলী এই ছবি নিয়ে তাঁর প্রত্যাশার কথা জানিয়েছিলেন। বাণিজ্যিক ঘরানার এই ছবিতে অ্যাকশন, রোমান্স, আবেগ সবই আছে। দর্শক প্রেক্ষাগৃহে বসে ছবিটি দারুণ উপভোগ করবেন বলে তাঁর বিশ্বাস ছিল। প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তির পর নায়িকা বুবলীর প্রত্যাশার ব্যত্যয় ঘটেনি। ঈদে মুক্তি পাওয়া এই ছবি নিয়ে দর্শকদের আগ্রহ লক্ষ করা গেছে।


বুবলী তাঁর প্রতিটি ছবিই দর্শকের সঙ্গে বসে প্রেক্ষাগৃহে উপভোগ করেন। কেউ যাতে চিনতে না পারে, তাই বোরকা পরে মুখ ঢেকে রাখেন। একইভাবে ‘ক্যাপ্টেন খান’ ছবিটিও দেখতে গিয়েছিলেন। যদিও ঈদের পরদিনই ছবিটি দেখার ইচ্ছা ছিল, কিন্তু তা হয়নি।


বুবলী বলেন, ‘প্রেক্ষাগৃহপূর্ণ দর্শক, বিভিন্ন সংলাপের সময় হাততালি, গানের সময় অনেক দর্শকের নাচ—এসব দেখে খুবই ভালো লাগছিল। আর কৌতুকের দৃশ্যে দর্শক তো হেসে গড়াগড়ি খাচ্ছিল। ছবির রোমান্টিক গানগুলোও দর্শক অনেক পছন্দ করেছেন। দর্শকের এমন আগ্রহ দেখে নিজের মধ্যে অনুপ্রেরণা তৈরি হয়েছে। দর্শকের জন্য ছবিতে অভিনয় করি, দর্শকেরা যখন ছবি দেখে আনন্দ পান, তখন পরিশ্রম সার্থক হয়। একজন শিল্পী হিসেবে এটা পরম পাওয়া।’


ওয়াজেদ আলী সুমন পরিচালিত ক্যাপ্টেন খান ছবিটি ঈদে প্রায় ২০০ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। শাপলা মিডিয়া প্রযোজিত এই ছবির প্রধান ভূমিকায় অভিনয় করেছেন শাকিব খান ও শবনম বুবলী। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন সম্রাট, মিশা সওদাগর, মাহমুদুল ইসলাম মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ। ছবির গানে কণ্ঠ দিয়েছেন কোনাল, রাফাত, আয়েশা মৌসুমী ও ভারতের নাকাশ আজিজ। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ ও লিংকন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন