সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

বোয়ালখালীতে মুজাদ্দেদীয়া সম্মেলন সম্পন্ন

 Tue, Nov 21, 2017 3:12 AM
বোয়ালখালীতে মুজাদ্দেদীয়া  সম্মেলন সম্পন্ন

এম এস এমরান কাদেরী, বোয়ালখালী, চট্টগ্রাম থেকে -:: চট্টগ্রামের বোয়ালখালীতে হযরত ইমামে রব্বানী মুজাদ্দিদ আল্ফেছানী (রহ.)’র ঈছালে ছাওয়াব

মাহফিল ও মুজাদ্দেদীয়া সম্মেলন’১৭ অনুষ্ঠিত হয়েছে। গত (১৮নভেম্বর) শনিবার বাদে মাগরিব থেকে উপজেলার শাকপুরা দারুচ্ছুন্নাত কামিল (এম.এ) মাদ্রাসায় আনজুমানে তবলীগে শরিয়ত ও তরিক্বতের ব্যবস্থাপনায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

পীরে তরিক্বত অধ্যক্ষ হযরত শাহ মাওলানা নুর মোহাম্মদ মোজাদ্দেদী (মা.)’র সভাপতিত্বে এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য মঈন উদ্দিন খান বাদল। শাকপুরা দারুচ্ছুন্নাত কামিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা আমানত উল্লাহ’র সঞ্চালনায় এ সম্মেলনে মেহমান হিসেবে উপস্থিত ছিলেন, আজমীর শরীফের খাদেম মো. আসমত হোসাইন চিশতী, হযরতুল আল্লামা মাওলানা এমদাদুল হক মুনিরী, উপজেলা জাসদ সভাপতি মনির উদ্দিন খান, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম বাবুল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিমাংশু কুমার দাস রানা।   

সম্মেলনে বক্তারা বলেন, হযরত ইমামে রব্বানী মুজাদ্দিদ আল্ফেছানী’র (রহ.) তথা আওলিয়া কেরামের নুরানী আদর্শ দৈনন্দিন জীবনে ধারন করে ঈমানী চেতনাকে জাগ্রত করতে হবে। তবেই পূর্ণাঙ্গ জীবন গঠন সম্ভব। আর এতেই ইহকাল ও পরকালের শান্তি লাভের পথ সুগম হবে। মিলাদ, ক্বিয়াম, ফাতেহা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে আখেরী মোনাজাত করা হয়। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন