সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

বয়ফ্রেন্ডের বিরুদ্ধে অভিনেত্রীর পর্নো ছবি বিক্রির অভিযোগ

 Fri, Mar 17, 2017 11:08 AM
বয়ফ্রেন্ডের বিরুদ্ধে অভিনেত্রীর পর্নো ছবি বিক্রির অভিযোগ

ডেস্ক রিপোর্ট :: আপত্তিকর সেক্স টেপ পর্নো কোম্পানির কাছে বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল ব্রিটিশ অভিনেত্রী মিশকা

 বারটনের দুই প্রাক্তন বয়ফ্রেন্ডের বিরুদ্ধে। আর এমন অভিযোগ করলেন ওই অভিনেত্রী নিজেই। গত বুধবার লস অ্যাঞ্জেলসে নিজের আইনজীবীকে নিয়ে সাংবাদিক সম্মেলন করেন মিশকা। সেখানে তিনি জানিয়েছেন, তার কিছু নগ্ন ছবি ও ভিডিও পর্নো কোম্পানির হাতে চলে গিয়েছে। তাঁর সন্দেহ, এ কাজ করেছেন তাঁর দুই প্রাক্তন বয়ফ্রেন্ড জন জাচারিস এবং অ্যাডম সাউ।

মিশার আইনজীবী লিসা ব্লুম জানান, রিভেঞ্জ পর্নোগ্রাফি কিন্তু শারীরিক হেনস্থার সামিল। মিশার সঙ্গেও সেটাই হয়েছে। ক্যালিফোর্নিয়ায় এটা অপরাধ। যারা ওই ক্লিপটা দেখছেন তাদের ওপরও কিন্তু নজর রাখা হচ্ছে। ’’ পুরো ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে। সূত্র: ইন্টারনেট।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন