সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

ভারতের মানসীর মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট

 Sun, Nov 19, 2017 6:35 AM
ভারতের মানসীর মাথায় বিশ্ব সুন্দরীর মুকুট

এশিয়া খবর২৪ ডেস্ক :: বিশ্ব সুন্দরীর মুকুট জিতে নিয়েছেন ভারতের সুন্দরী মানসী চিল্লার।

শনিবার বাংলাদেশ সময় রাত ৮টায় চীনের সানাইয়া সিটিতে এ ঘোষণা দেন আয়োজক কর্তৃপক্ষ।

মানসীর মাথায় মুকুট পরিয়ে দেন গতবারের সুন্দরী স্টেফানি দেল ভালে।


গত বছর মিস ইন্ডিয়ার মুকুট পরা মানসী চলতি বছর ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় শিরোপা জিতলেন।


মানসী ১৯৯৭ সালের ১৪ মে দিল্লিতে এক চিকিৎসক পরিবারে জন্মগ্রহণ করেন। দিল্লির সেন্ট থমাস স্কুলের ছাত্রী মানসীর বাবা ও মা দুজনেই পেশায় চিকিৎসক।


মানসী নিজেও মেডিকেলের ছাত্রী। কিন্তু সুন্দরীদের প্রতিযোগিতায় তার বরাবরের নাম ডাক।


পঞ্চম ভারতীয় হিসেবে মানসী এবার সেরা সুন্দরীর খেতাব পেলেন। এর আগে ভারত হয়ে  ১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর শিরোপা জিতেছিলেন ঐশ্বরিয়া রাই, ১৯৯৭ সালে ডায়ানা হেডেন ও ২০০০ সালে প্রিয়াঙ্কা চোপড়া।


সেরা সুন্দরীর মুকুট পরতে চীনের এরেনায় শহরে জড়ো হন ১২১টি দেশের সুন্দরীরা। সেখান থেকে এক এক করে সেরা ৪০ হয়ে এই ঘোষণার ঘণ্টাখানেক আগে সেরা পাঁচের তালিকায় উঠে আসেন মানসী। এর পরেই আসে সুখবর।  

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন