সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

ভেনেজুয়েলার উদ্দেশ্যে নারায়ণগঞ্জে মেয়ে সুমাইয়া সেতু

 Fri, Jun 18, 2021 9:40 PM
ভেনেজুয়েলার উদ্দেশ্যে নারায়ণগঞ্জে মেয়ে  সুমাইয়া সেতু

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: বাইসেন্টিনিয়াল কংগ্রেসে (Bicentennial Congress of the People of the World)

 এ যোগ দিতে ভেনেজুয়েলা যাচ্ছেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক সুমাইয়া সেতু। আগামী ২১ থেকে ২৪ জুন, এই কংগ্রেস অনুষ্ঠিত হবে।

শুক্রবার (১৮ জুন) ভোর ৬ ঘটিকায় ভেনেজুয়েলার উদ্দেশ্যে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে টার্কি বিমানে যাত্রা করেন সুমাইয়া সেতু।


স্প্যানিশ উপনিবেশবাদের বিরুদ্ধে কারাবোবো যুদ্ধের দ্বিশতবার্ষিকী উপলক্ষে এই কংগ্রেসের আয়োজন করা হয়েছে। লাতিন আমেরিকা, উত্তর আমেরিকা, ইউরোপ, এশিয়া ও আফ্রিকার বিভিন্ন দেশ থেকে প্রায় ১৮০০ প্রতিনিধি এই কংগ্রেসে অংশগ্রহণ করবেন। এই কংগ্রেসকে ‘স্বাধীনতা, ঐক্য, সাম্য এবং মানুষের প্রতি মানুষের সংহতির কংগ্রেস’ হিসেবে উল্লেখ করেছেন ভেনেজুয়েলার প্রেসিডেন্ট নিকোলাস মাদুরো।


কারাবোবো যুদ্ধের দ্বিশতবার্ষিকীর যুদ্ধ স্মরণে আয়োজিত এই কংগ্রেসে অংশ নিয়ে বাংলাদেশের বর্তমান রাজনীতি, অর্থনীতি, সমাজব্যবস্থা, বাংলাদেশের শিক্ষাব্যবস্থা ও শিক্ষার্থীদের অবস্থা নিয়ে আলোচনা করবেন সুমাইয়া সেতু।


বাংলাদেশ ত্যাগ করার আগে সুমাইয়া সেতু জানান, আমি শুধু দলের নয় বরং সাড়া বাংলাদেশের প্রতিনিধি। কংগ্রেসে অংশ নিয়ে আমাদের দেশকে বিশ্বের বুকে তুলে ধরবো। এছাড়াও সকলের শুভ কামনা প্রত্যাশা করেছেন সুমাইয়া সেতু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন