সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

 Fri, Apr 7, 2017 8:55 AM
মডেল বোনকে কুপিয়ে হত্যা করল মাদকাসক্ত যুবতী!

ডেস্ক রিপোর্ট:: মাদকাসক্ত যুবতী তিনি। তার বোন সুপারমডেল। সুন্দরী বোনের প্রতিহিংসা বা ঈর্ষা থাকতেই পারে। তাই বলে এ কোন কাণ্ড!

সুপারমডেল বোনকে কুপিয়ে হত্যা করলেন সেই মাদকাসক্ত বোন। শুধু হত্যাই নয়, নিহত বোনের চোখ উপড়ে ও দুই কান কেটে ক্ষোভ মেটালেন তিনি!

ব্যক্তিগত হিংসা-ঈর্ষার কারণে নৃশংস এই হত্যাকাণ্ড ঘটে গেল রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে। শহরের এক আবাসন থেকে উদ্ধার করা হয় ১৭ বছরের মডেল স্তেফানিয়া দুব্রোভিনার ক্ষত-বিক্ষত দেহ। পোস্টমর্টেমের পর জানা গেছে, মোট ১৪০ বার ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে খুন করা হয়েছে। এ ছাড়া তার চোখ উপড়ে ও দুই কানও কেটে ফেলা হয়েছে। অভিযোগের তীর স্তেফানিয়ার বোনের দিকে তাক করা হয়েছে।


গোয়েন্দাদের দাবি, ঘটনার দিন পরিচিত এক ব্যক্তির ফ্ল্যাটে উপস্থিত ছিলেন দুই বোন। কিছুক্ষণ পর ওই ব্যক্তি পানীয় কিনতে ফ্ল্যাটের বাইরে গেলে ছোট বোনের উপর ঝাঁপিয়ে পড়ে আততায়ী। অনুমান, সেই সময় সে মাদকের নেশায় বিকৃত মস্তিষ্কে ছিল। ফ্ল্যাটের মালিক ফিরে এসে সব জানতে পেরে পুলিশে খবর দেন। ঘটনাস্থল থেকেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। পরে জানা যায়, ছোট বোনের সফল মডেলিং ক্যারিয়ার দেখে হিংসায় জ্বলতেন কবোন। যদিও তাকে অনুকরণ করেই চুল বাঁধা ও প্রসাধন ব্যবহার করতেন তিনি। স্তেফানিয়ার মর্মান্তিক মৃত্যুতে শোকস্তব্ধ রাশিয়ার মডেলিং দুনিয়া। সূত্র: এই সময়।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন