সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

 Tue, Dec 12, 2017 6:55 AM
মধুবালা থেকে পাকিস্তানি আসমার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দিলীপ কুমার

ডেস্ক রিপোর্ট : : সোমবার ৯৫ ছুঁলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। আর সেই উপলক্ষে দিলীপ সাব-এর জন্য বিরিয়ানি

 এবং ভ্যানিলা আইসক্রিম নিয়ে হাজির তাঁর স্ত্রী সায়রা বানু। সংবাদ সংস্থা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাতকারে সায়রা বানু জানিয়েছেন, দিলীপ কুমার অসুস্থ। কিন্তু, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম সব সময় তাঁর মুখে হাসি ফোটায়। সেই কারণেই জন্মদিনে অল্প হলেও, বিরিয়ানি এবং ভ্যানিলা আইসক্রিম স্বামীকে খাওয়াতে চান সায়রা বানু।


বলিউডের বর্ষীয়ান এই অভিনেতার ৯৫ বছরের জন্মদিনে তাঁর জীবনের নানা রঙের ঘটনাগুলি দেখে নেওয়া যাক এক ঝলকে-


একটি সংবাদপত্রের খবর অনুযায়ী, অভিনয়ের প্রথম দিকে দিলীপ কুমার নাকি কামিনী কুশল-এর সঙ্গে সম্পর্কে জড়ান। ‘শাহিদ’ সিনেমার সেটে অভিনেত্রী কামিনী কুশলের সঙ্গে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। কিন্তু, কামিনীর দাদা মেনে নিতে পারেননি ওই সম্পর্ক। কামিনী যাতে দিলীপ কুমারের সঙ্গে কোনওরকম সম্পর্ক বজায় না রাখেন, সেই চেষ্টাই শুরু করেন তিনি। আচমকাই কামিনীর দিদির মৃত্যু হওয়ায়, জামাইবাবুকে বিয়ে করেন ওই অভিনেত্রী। ফলে, মন ভেঙে যায় দিলীপ কুমারের।


এরপর ভাঙা মন জোড়া দিতে মধুবালার কাছাকাছি আসেন দিলীপ কুমার। কিন্তু, দিলীপ কুমারের অতিরিক্ত ‘অহংবোধে’র কারণেই মধুবালার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায় বলে শোনা যায়। কিন্তু, বাবার দ্বিমত থাকা সত্ত্বেও দিলীপ কুমারকে পাগলের মত ভালবাসতেন মধুবালা। কিন্তু, অভিনেতার জীবনে তৃতীয় জনের হাজিরায় ক্রমশ দূরে সরে যান ‘আনারকলি’।


মধুবালার সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন নিজেকে সম্পর্কের বেড়াজাল থেকে দূরে সরিয়ে রাখেন দিলীপ কুমার। এরপর সায়রা বানুর সঙ্গে পরিচয় হয় তাঁর। দিলীপ কুমারের উপর অমোঘ আকর্ষণ ছিল সায়রা বানুরও। আর সেই কারণেই দিলীপ কুমারের অর্ধেক বয়স হওয়া সত্ত্বেও সায়রা বানু তাঁর গলায় মালা পরান। প্রসঙ্গত, ৪৪ বছর বয়সী দিলীপ কুমারের সঙ্গে ওই সময় গাঁটছড়া বাঁধেন বছর বাইশের সায়রা বানু।


যদিও, সায়রা বানুকে বিয়ের পর ফের আসমা নামে এক পাকিস্তানি মহিলার সঙ্গে নতুন করে সম্পর্কে জড়ান দিলীপ কুমার। ওই সময় সায়রা বানুর সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর আসমার সঙ্গে ঘর বাঁধেন দিলীপ। কিন্তু, বিয়ের দু’বছরের মধ্যেই আসমার সঙ্গে দিলীপ কুমারের দুরত্ব বাড়তে শুরু করে। আসমা তাঁকে ‘ঠকাচ্ছেন’, সেই অভিযোগেই দূরে সরে যান দিলীপ। আসমার সঙ্গে ঘর ভাঙার পর ফের সায়রা বানু-কে বিয়ে করেন দিলীপ কুমার।


শোনা যায়, সায়রা বানুর সঙ্গে দুরত্ব বাড়িয়ে ভুল করেছেন, সেই অনুভূতি হতেই ফের তাঁকে বিয়ে করেন দিলীপ কুমার। দ্বিতীয়বার দিলীপ কুমারের জীবনে হাজির হয়ে অভিনয় থেকে সরে যান সায়রা বানু। এবং, সেই থেকেই দিলীপ সাব-এর সংসার সামলাতে শুরু করেন সায়রা বানু।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন