সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

মালদ্বীপের মডেল রাউধার মরদেহের ময়নাতদন্ত

 Sat, Apr 1, 2017 12:27 PM
মালদ্বীপের মডেল রাউধার মরদেহের ময়নাতদন্ত

রাজশাহী প্রতিনিধি :: রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালে পড়তে আসা মালদ্বীপের মডেলকন্যা রাউধা আথিফের মরদেহের ময়নাতদন্ত করার সিদ্ধান্ত নিয়েছে পরিবার।

আজ শুক্রবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের শবঘরে লাশ দেখার পরে এ সিদ্ধান্ত নেয় পরিবার।

গত বুধবার রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের মহিলা হোস্টেল থেকে রাউধা আথিফের (২১) লাশ উদ্ধার করে পুলিশ। রাউধা আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ ও কলেজ কর্তৃপক্ষ।

রাজশাহী নগরের শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান বলেন, ‘আমরা রাউধার পরিবারের সিদ্ধান্তের জন্য অপেক্ষা করছিলাম। লাশ দেখে পরিবারের সদস্যরা ময়নাতদন্তের জন্য সম্মতি দিয়েছেন। মেডিকেল বোর্ড গঠনের মাধ্যমে ময়নাতদন্ত করার প্রক্রিয়া চলছে।’

রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ সৈয়দ গোলাম কিবরিয়া জানান, ময়নাতদন্তের জন্য ডা. মনসুর রহমানকে প্রধান করে তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।

এর আগে রাউধার লাশ নিতে গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহী আসেন ঢাকায় নিযুক্ত মালদ্বীপের রাষ্ট্রদূত আইশাদ শান শাকিরের নেতৃত্বে দূতাবাসের একটি প্রতিনিধিদল। তাদের সঙ্গে ছিলেন রাউধা আথিফের মা ও ভাই। পরে রাতে রাউধার বাবা মো. আতিফ রাজশাহীতে আসেন।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম বলেন, লাশ উদ্ধারের পর প্রথমে মালদ্বীপের দূতাবাসকে জানানো হয়। দূতাবাস থেকে পুলিশকে অনুরোধ করা হয়, তাঁদের প্রতিনিধিরা রাজশাহীতে না যাওয়া পর্যন্ত যেন রাউধার ময়নাতদন্ত করা না হয়। আজ রাউধার পরিবার ময়নাতদন্তের সম্মতি জানিয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন