সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

মুন্সিগঞ্জের সাবেক এমপি আব্দুল হাই কারাগারে

 Wed, Apr 26, 2017 11:29 AM
মুন্সিগঞ্জের সাবেক এমপি আব্দুল হাই কারাগারে

মুন্সীগঞ্জ প্রতিনিধি ;: সরকারি সম্পদ আত্মসাতের অভিযোগে মুন্সীগঞ্জের বিএনপিদলীয় প্রাক্তন এমপি আব্দুল হাইকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম মাজহারুল হক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে আব্দুল হাই আদালতে আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করেন। তার পক্ষে কাজী নজিবুল্লাহ হিরু এবং খোরশেদ আলম জামিনের শুনানি করেন। দুদকের পক্ষে মাহমুদ হোসেন (জাহাঙ্গীর) জামিনের বিরোধিতা করেন।উভয়পক্ষের শুনানি শেষে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

দুদকের আইনজীবী মাহমুদ হোসেন (জাহাঙ্গীর) বলেন, এই মামলায় গত ১ মার্চ হাইকোর্ট থেকে আট সপ্তাহের জামিন নেন আব্দুল হাই। হাইকোর্ট আট সপ্তাহের মধ্যে নিম্ন আদালতে আব্দুল হাইকে আত্মসমর্পণের নির্দেশ দেন। আজ তিনি আদালতে আত্মসমর্পণ করে জামিনের প্রার্থনা করেন। আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, আব্দুল হাই তার স্ত্রী জামিলা খাতুনের নামে ১৯৭৯ সালে প্রাক্তন ডিআইটি বর্তমান রাজউকের নিকট হতে ১৯৮৪ সালে পাঁচ কাঠার একটি প্লট নিয়ে ওই প্লটটি ১৯৮৬ সালে বিক্রি করে দেন। ২০০৫ সালে আবার তিনি রাজউকের বরাবর একটি মিথ্যা হলফনামা দিয়ে বনানী আবাসিক এলাকায় পাঁচ কাঠার একটি প্লট বরাদ্দ প্রদান করেন, যেটি বর্তমানে তার দখলে রয়েছে।

মিথ্যা হলফনামা দিয়ে অপরাধমূলক বিশ্বাস ভঙ্গ করে সরকারি সম্পদ আত্মসাতের অভিযোগে দুদকের উপপরিচালক জাহাঙ্গীর হোসেন গত বছরের ৯ নভেম্বর মতিঝিল থানায় মামলাটি দায়ের করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন