সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

মুফতি হান্নানসহ ৩ জনের মৃত্যুদ-াদেশ বহাল

 Mon, Mar 20, 2017 9:56 AM
মুফতি হান্নানসহ ৩ জনের মৃত্যুদ-াদেশ বহাল

ডেস্ক রিপোর্ট :: সাবেক ব্রিটিশ হাইকমিশনার আনোয়ার চৌধুরীর ওপর বোমা হামলা মামলায়, মুফতি হান্নানসহ হরকাতুল জিহাদের ৩ জঙ্গির মৃত্যুদ- বহাল রেখেছেন আপিল বিভাগ।

রোববার  তাদের রিভিউ খারিজ করে দেন আদালত। প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বে আপিল বিভাগের ৩ সদস্যের বেঞ্চ এ আদেশ দেন। এর ফলে এই তিনজনের মৃত্যুদ- কার্যকরে আর কোনো আইনি বাধা নেই।

আপিল বিভাগ তার পর্যবেক্ষণে বলেছেন, উদ্দেশ্যমূলকভাবে ব্রিট্রিশ হাইকমিশনারকে হত্যার উদ্দেশ্যে এ হামলা হয়েছিলো। ২০০৪ সালে সিলেটে ওই হামলায় নিহত হন তিনজন। আহত হন আনোয়ার চৌধুরী। এ মামলায় ২০০৮ সালের ২৩ ডিসেম্বর মুফতি হান্নান, রিপন ও বিপুলকে মৃত্যুদ- দেন বিচারিক আদালত। এরপর হাইকোর্টও ওই তিনজনের মৃত্যুদ- এবং দুজনের যাবজ্জীবন কারাদ- দেন।

সূত্র: চ্যানেল ২৪ টিভি


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন