সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

মুম্বাইয়ের হারে খুশি প্রীতি জিনতা

 Tue, May 22, 2018 12:38 PM
মুম্বাইয়ের হারে খুশি প্রীতি জিনতা

ডেস্ক রিপোর্ট : : ইন্ডিয়ার প্রিমিয়ার লিগে একাবারও শিরোপা জেতা হয়নি প্রীতি জিনতার পাঞ্জাবের।

দলের সেরা সাফল্য ২০১৪ সালের রানার্স আপ। এছাড়া আইপিএলের প্রথম মৌসুমে সেমিফাইনাল খেলেছিল দলটি। আর তাই বলতে গেলে হারানোর কিছু ছিল না পাঞ্জাবের। 


কিন্তু মুম্বাইতো আইপিএলের সেরা দল। সর্বোচ্চ তিনবার চ্যাম্পিয়ন তারা। গত আসরেও শিরোপা ঘরে উঠেছে তাদের। সেজন্যই হয়তো নিজের দল পাঞ্জাবের হারের চেয়ে মুম্বাইয়ের হারে বেশি খুশি হয়েছেন প্রীতি জিনতা। 


রোববার ধোনীর দল চেন্নাই সুপার কিংসের বিপক্ষে পাঁচ উইকেট হেরেছে প্রীতি জিনতার দল। তার দল হেরে যাওয়াতে মন খারাপ হওয়ার কথা প্রীতির। কিন্তু ইন্টারনেটে একটা ভিডিও ভাইরাল হয়েছে। তাতে প্রীতির মুখ নাড়ানো দেখে মনে হয়েছে প্রীতি বলেছেন, মুম্বাই ফাইনালে উঠতে না পারায় তিনি খুব খুশি। এনডিটিভির খবরে এমনটাই বলা হয়েছে। 


কিন্তু মুম্বাই প্লে অফে খেলতে না পারায় প্রীতি কেন খুশি হবেন! কারণ প্রীতির দল পাঞ্জাব গ্রুপ পর্বে মুম্বাইয়ের বিপক্ষে দুই ম্যাচেই হেরেছ। আর সেজন্য পাঞ্জাব প্লে অফে যেতে পারেনি বলে মনে করতে পারেন প্রীতি। সেজন্য মুম্বাই বিদায় নেওয়ায় হয়তো খুশি প্রীতি। নিজেদের ছিটকে যাওয়ার শোক বলিউড অভিনেত্রী হয়তো মুম্বাইয়ের বিদায়ের খুশি দিয়ে ভুলতে চাচ্ছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন