সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

মুসলিম ভাবাবেগে আঘাত, ঝড় তোলা সেই প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

 Thu, Feb 15, 2018 1:34 PM
মুসলিম ভাবাবেগে আঘাত, ঝড় তোলা সেই প্রিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

ডেস্ক রিপোর্ট : : দুই চোখের ইশারায় সামাজিক যোগাযোগ মাধ্যম মাত করা প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার ঝড় এখনও থামেনি।

 মালায়লাম ছবির এই নবাগত নায়িকাকে নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই।  তার কটাক্ষ ও বুলেট চুম্বনে ঘায়েল লাখো তরুণ। কিন্তু এবার বিপাকে পড়েছেন প্রিয়া। তার গান মুসলিম ভাবাবেগে আঘাত করেছে- এমন অভিযোগে পুলিশের দ্বারস্থ হয়েছেন হায়দরাবাদের এক যুবক ও তার বন্ধুরা।


ইন্টারনেট সেনশেসন প্রিয়ার ইনস্টাগ্রামে এক দিনে ৬ লাখের বেশি ফলোয়ার বেড়েছে। গোটা বিশ্বে এই রেকর্ড ছোঁয়ায় তৃতীয় সেলিব্রেটি প্রিয়া। লাখো তরুণের হৃদয়ে স্থান পেলেও ব্যতিক্রম হায়দরাবাদের তরুণ মোহম্মদ আবদুল মুকিদ খান ও তার বন্ধুরা। তাদের দাবি, প্রিয়ার যে গান নিয়ে এত হইচই, সেটায় মুসলিমদের ভাবাবেগে আঘাত করা হয়েছে। এই অভিযোগে তিনি পুলিশের দ্বারস্থ হয়েছেন। 


@ANI

We received complaint from a few men that upcoming movie Manikya Malaraya Poovi’s viral song's lyrics is hurting sentiments of Muslims. They haven't submitted a video proof & we asked them to provide us the same. No FIR registered yet: Syed Faiyaz, ACP Falaknuma #Hyderabad



ভারতীয় এক সংবাদমাধ্যমে মুকিদ বলেছেন, আমি ইউটিউবে ভিডিওটি দেখেছি। দেখে ভালো লাগায় ডাউনলোড করে রেখেছি। বারবার দেখার পর গানের কথাগুলো বোঝার চেষ্টা করি। কিন্তু গানটি মালয়ালাম ভাষায় তাই প্রথমে বুঝতে পারিনি। শেষে অনুবাদ করার পর গানের কথা স্পষ্ট হয়। তখন বুঝতে পারি এট গানে 'প্রফেট' মোহম্মদকে (স.) অবমাননা করা হয়েছে। গানের কথা মুসলিমদের ভাবাবেগে আঘাত করছে। 


গানের কম্পোজারদের বিরুদ্ধে তার এই অভিযোগ নিয়ে হায়দরাবাদ পুলিশের দ্বারস্থ হয়েছেন মুকিদ। অবশ্য এ বিতর্কের আগেই মুক্তি পেয়েছে প্রিয়ার নতুন ভিডিও। প্রথম ভিডিও'তে প্রেমিকের উদ্দেশ্যে চোখ মেরে ঝড় তুললেও এবার চুম্বন ও ভালোবাসার বুলেট বিঁধিয়ে দিয়েছেন অনস্ক্রিন প্রেমিকের বুকে। যথারীতি এ ভিডিও নিয়েও শুরু হয়েছে তুমুল আলোড়ন। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন