সদ্য সংবাদ

 রাসিক কাউন্সিলর আরমানের বিরুদ্ধে টিসিবির পণ্য সরবরাহে অনিয়মের অভিযোগ  বেইলি রোডের অগ্নিকাণ্ড  অটো মালিক- শ্রমিক সমিতির চেক বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  উত্তরাঞ্চলের মাটিতে বাড়ছে অম্লত্ব, কমছে ফলন  চাকরি স্থায়ীকরণের দাবিতে নেসকো মিটার রিডারদের অনির্দিষ্টকালের কর্মবিরতি  রুয়েটে সিটিজেন চার্টার বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  ঈশ্বরদী রেলওয়ে রানিং স্টাফ ও শ্রমিক কর্মচারী ইউনিয়নের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত  মল্লিকের চর শিক্ষা কল্যাণ ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ।  কচিকন্ঠের আসরের প্রতিনিধি সন্মেলন অনুষ্ঠিত।  গুজব মোকাবেলায় গণমাধ্যমকর্মীদের নিয়ে রাজশাহীতে সিজিএস’র কর্মশালা  রাজশাহী সাংবাদিক সংস্থার যাত্রা শুরু  শামীম ওসমান ১০ বছরেও শোধ করেনি বন্ধুর ২৬ লাখ টাকা।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের শিক্ষা বৃত্তির ফলাফল প্রকাশিত।  মল্লিকের চর শিক্ষা কল্যান ট্রাস্টের উদ্যোগে,মেধা শিক্ষা বৃত্তি প্রদান  রুয়েটে প্রথমবারের মতো ‘ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন মিট’ অনুষ্ঠিত  ফল মার্কেটের দাবি রাজশাহীর ফল ব্যবসায়ীদের  নারায়ণগঞ্জকে মাদকমুক্ত করার অঙ্গীকার করলেন শামীম ওসমান  সংসদে কপিরাইট বিল পাস   কাস্টমসের ২৭০ কর্মকর্তাকে একযোগে বদলি  ভিয়েতনামে পৌঁছে ভারতের উদ্দেশে যা বললেন বাইডেন

মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার

 Sat, Jul 17, 2021 9:07 PM
মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার

এশিয়া খবর ডেস্ক:::: বিয়ের পিঁড়িতে বসলেন ভারতের জাতীয় দলের হয়ে খেলা

তারকা অলরাউন্ডার শিবম দুবে। শুক্রবার দীর্ঘদিনের বান্ধবী আঞ্জুম খানকে বিয়ে করেন তিনি। গোটা ক্রিকেট মহলই উচ্ছ্বসিত তারকার ছাদনাতলায় যাওয়ার খবরে।

তবে বিয়ের মঞ্চেও বিতর্কের সাক্ষী থাকলেন তিনি। নিজের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের সাথে শেয়ার করে নিয়েছিলেন তিনি। আর সেই ছবি দেখেই ফেটে পড়েন ক্রিকেট ভক্তদের একাংশ। তিনি নিজে হিন্দু হয়েও মুসলিম বান্ধবীকে বিয়ে করার সময় ইসলামিক রীতি অনুসারে বিয়ে সেরেছেন কেন, তা নিয়েই উত্তাল হয়ে ওঠে নেটমাধ্যম।

কিন্তু গণতান্ত্রিক ভারতে জনগণের পূর্ণ অধিকার রয়েছে নিজস্ব পছন্দের রীতিতে বিয়ে করার। ভারতের সংবিধান সেই অধিকার দিয়েছে প্রত্যেককে। তাই অহিন্দুকে বিয়ে করাই হোক বা হিন্দু রীতি ব্যতীত অন্য মতে বিয়ে করা- পছন্দ একান্তই শিবমের।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যেকোনো ব্যক্তিকে আক্রমণ করা রীতিমতো সহজ হয়ে দাঁড়িয়েছে।


রাজস্থান রয়্যালস খেলা তারকাকে বিয়ের কিছু ছবিতে দেখা গিয়েছে ইসলামিক রীতি মেনেই বান্ধবীর সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

যাহোক, টুইটারে নিজের বিয়ের খবর জানিয়ে শিবম দুবে লিখেছেন, ‘আমরা ভালোবাসার সাথে ভালোবেসেছি, যা ভালোবাসার থেকেও বেশি। আর এখান থেকেই আমাদের চিরন্তন থাকার যাত্রা শুরু হলো। জাস্ট ম্যারেড!’

শিবম দুবেকে শেষবার বাইশগজে দেখা গিয়েছিল আইপিএলে। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে আর মাঠে নামেননি। আরব আমিরাতে আবারো রাজস্থানের জার্সিতে দেখা যাবে তাকে। টি২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পক্ষ থেকে একজন পেস বোলিং অলরাউন্ডারের খোঁজ করা হচ্ছে। আইপিএলে ভালো পারফরম্যান্স করলে দুবে সরাসরি বিশ্বকাপের টিকিট পেয়ে যেতে পারেন। আর জাতীয় দলে সুযোগ না পেলে ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের জার্সিতে খেলতে দেখা যাবে তাকে।


২০১৯-২০ মরশুমে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে শিবম দুবে জাতীয় দলের হয়ে একটি ওয়ানডে ও ১৩টি টি২০ ম্যাচে খেলেছেন। টি২০-তে জাতীয় দলের হয়ে ৫ উইকেট নেয়ার পাশাপাশি ১০৫ রান করেছেন। একমাত্র ওয়ানডে খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরের সিরিজেই বাদ পড়েন তিনি। মহামারীর কারণে যে সিরিজ শেষের আগেই পাততাড়ি গোটাতে হয়। তারপর থেকে জাতীয় দলের রাডারের বাইরেই তিনি।


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন