সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার

 Sat, Jul 17, 2021 9:07 PM
মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার

এশিয়া খবর ডেস্ক:::: বিয়ের পিঁড়িতে বসলেন ভারতের জাতীয় দলের হয়ে খেলা

তারকা অলরাউন্ডার শিবম দুবে। শুক্রবার দীর্ঘদিনের বান্ধবী আঞ্জুম খানকে বিয়ে করেন তিনি। গোটা ক্রিকেট মহলই উচ্ছ্বসিত তারকার ছাদনাতলায় যাওয়ার খবরে।

তবে বিয়ের মঞ্চেও বিতর্কের সাক্ষী থাকলেন তিনি। নিজের বিয়ের খবর সোশ্যাল মিডিয়ায় ফলোয়ারদের সাথে শেয়ার করে নিয়েছিলেন তিনি। আর সেই ছবি দেখেই ফেটে পড়েন ক্রিকেট ভক্তদের একাংশ। তিনি নিজে হিন্দু হয়েও মুসলিম বান্ধবীকে বিয়ে করার সময় ইসলামিক রীতি অনুসারে বিয়ে সেরেছেন কেন, তা নিয়েই উত্তাল হয়ে ওঠে নেটমাধ্যম।

কিন্তু গণতান্ত্রিক ভারতে জনগণের পূর্ণ অধিকার রয়েছে নিজস্ব পছন্দের রীতিতে বিয়ে করার। ভারতের সংবিধান সেই অধিকার দিয়েছে প্রত্যেককে। তাই অহিন্দুকে বিয়ে করাই হোক বা হিন্দু রীতি ব্যতীত অন্য মতে বিয়ে করা- পছন্দ একান্তই শিবমের।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় যেকোনো ব্যক্তিকে আক্রমণ করা রীতিমতো সহজ হয়ে দাঁড়িয়েছে।


রাজস্থান রয়্যালস খেলা তারকাকে বিয়ের কিছু ছবিতে দেখা গিয়েছে ইসলামিক রীতি মেনেই বান্ধবীর সাথে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

যাহোক, টুইটারে নিজের বিয়ের খবর জানিয়ে শিবম দুবে লিখেছেন, ‘আমরা ভালোবাসার সাথে ভালোবেসেছি, যা ভালোবাসার থেকেও বেশি। আর এখান থেকেই আমাদের চিরন্তন থাকার যাত্রা শুরু হলো। জাস্ট ম্যারেড!’

শিবম দুবেকে শেষবার বাইশগজে দেখা গিয়েছিল আইপিএলে। আইপিএল স্থগিত হয়ে যাওয়ার পরে আর মাঠে নামেননি। আরব আমিরাতে আবারো রাজস্থানের জার্সিতে দেখা যাবে তাকে। টি২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার পক্ষ থেকে একজন পেস বোলিং অলরাউন্ডারের খোঁজ করা হচ্ছে। আইপিএলে ভালো পারফরম্যান্স করলে দুবে সরাসরি বিশ্বকাপের টিকিট পেয়ে যেতে পারেন। আর জাতীয় দলে সুযোগ না পেলে ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের জার্সিতে খেলতে দেখা যাবে তাকে।


২০১৯-২০ মরশুমে হার্দিক পান্ডিয়ার অনুপস্থিতিতে শিবম দুবে জাতীয় দলের হয়ে একটি ওয়ানডে ও ১৩টি টি২০ ম্যাচে খেলেছেন। টি২০-তে জাতীয় দলের হয়ে ৫ উইকেট নেয়ার পাশাপাশি ১০৫ রান করেছেন। একমাত্র ওয়ানডে খেলেছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পরের সিরিজেই বাদ পড়েন তিনি। মহামারীর কারণে যে সিরিজ শেষের আগেই পাততাড়ি গোটাতে হয়। তারপর থেকে জাতীয় দলের রাডারের বাইরেই তিনি।


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন