সদ্য সংবাদ

 প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম

শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা মামলা

 Mon, Oct 30, 2017 4:21 AM
শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা মামলা

ডেস্ক রিপোর্ট : : চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে প্রতারণা ও মানহানির অভিযোগে মামলা করলেন সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।

একই মামলায় “রাজনীতি” সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস, প্রযোজক আশফাক আহমদকেও আসামি করা হয়েছে।


রোববার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের আদালতে মামলাটি করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া।


শাকিব খান তার রাজনীতি সিনেমায় একটি নাম্বার ব্যবহার করেছিলেন। সেই নাম্বার নিয়েই বিপত্তি। অভিযোগের বিবরণ থেকে জানা যায়, প্রায় ২ ঘণ্টা ১৬ মিনিট ১১ সেকেন্ডব্যাপ্তির রাজনীতি সিনেমার ২৬ মিনিট ১২ সেকেন্ড সময়ে শাকিব খানের সঙ্গে নায়িকা অপু বিশ্বাসের ডায়ালগে শাকিব খান তার ফোন নম্বর হিসেবে ০১৭১৫-২৯৫২২৬ নম্বরটি উল্লেখ করেন।


ফোনে ইজাজুল মিয়ার কাছে মামলার বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি খুব সমস্যায় আছি, আমার ব্যবসা নষ্ট হয়ে গেছে। প্রতিদিন অনেকে আমাকে ফোন করে। ফোনের যন্ত্রনায় আমি এখন অতিষ্ঠ। এছাড়া শাকিব খান মনে করে এক মহিলা আমার বাড়ীতে চলে আসে। পরে সমাজের লোকজন নিয়ে আমি তাকে গাড়ীতে তুলে দেই। এখন আমার পরিবারেও এ নিয়ে চলছে অশান্তি। তাই বাধ্য হয়ে আমি মামলা করেছি।’


এ ধরনের বিব্রতকর ঘটনায় ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙার উপক্রম হয়। এ অবস্থায় অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নম্বর ব্যবহার এবং তা প্রচারের ঘটনায় প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলা করা হয়। ম্যাজিস্ট্রেট সম্পা জাহান মামলাটি গ্রহণ করে পরবর্তী আদেশ দেয়া হবে বলে জানান।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন