সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

শেষযাত্রায় শ্রীদেবীকে সাজান অভিনেত্রী রানি

 Sat, Mar 3, 2018 1:51 PM
শেষযাত্রায় শ্রীদেবীকে সাজান অভিনেত্রী রানি

ডেস্ক রিপোর্ট : : বলিউডের 'চাঁদনি' খ্যাত শ্রীদেবীর মৃত্যুতে তার ভক্তরা দারুণ মর্মাহত। তার এই আকস্মিক চলে যাওয়া কেউ মেনে নিতে পারছেন না।

বুধবার শেষযাত্রায় তার পছন্দের সাদা রঙে মুড়ে ফেলা হয় 'শ্রী'কে। পরানো হয় লাল রঙের কাঞ্জিভরম। মুখে মেকআপ, ঠোটে লিপস্টিক, চোখে কাজল, কপালে লাল টিপ দিয়ে সুন্দর করে সাজানো হয় তাকে। যেভাবে সাজতে তিনি স্বাচ্ছন্দ বোধ করতেন সেভাবেই তাকে সাজানো হয়েছিল। নায়িকাসুলভ ভাবেই সকলের কাছ থেকে বিদায় নিয়েছেন শ্রীদেবী। 


জানেন কি শেষযাত্রায় শ্রীদেবীর মেকআপ ও সাজগোজের দায়িত্বে কে ছিলেন?


তিনি হলেন, বিখ্যাত সেলিব্রিটি মেকআপ আর্টিস্ট রাজেশ পাতিল। আর তাকে সহযোগিতা করেন বাঙালি অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। ভারতীয় গণমাধ্যমের খবর, রানির নির্দেশনাতেই  শ্রীদেবীর মেকআপ করেন রাজেশ পাতিল।


একথা জানান হেয়ারস্টাইলিশ নূরজাহান আনসারি। তিনি জানান, অভিনেত্রীর মেকআপ করতে সময় লেগেছে ৫ মিনিট। আর শাড়ি, গয়না পরানোর কাজ করেন রানি ও অনিল কাপুরের স্ত্রী সুনীতা কাপুর। শ্রীদেবীর নিজের গয়নাই পরানো হয় তার শেষযাত্রায়। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন