সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

শৈলকুপায় মাদক ব্যবসার দায়ে মা-ছেলেকে ১ বছর করে কারাদন্ড

 Thu, Apr 27, 2017 8:34 AM
শৈলকুপায় মাদক ব্যবসার দায়ে মা-ছেলেকে ১ বছর করে কারাদন্ড

স্টাফ রিপোর্টার,ঝিনাইদহঃ: মাদক ব্যবসার দায়ে ঝিনাইদহের শৈলকুপায় মা-ছেলেকে ১বছর করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

তাদের কাছ থেকে সাঁড়ে ৬শ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। দন্ডপ্রাপ্তরা হলো মির্জাপুর উপজেলার রানীনগর গ্রামের মিল্টন হোসেন ও তার মা রহিমা খাতুন। বুধবার সকালে শৈলকুপার খাস রানীনগর গ্রামে রানী নগর প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের কে আটক করা হয়। ঝিনাইদহের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালায়।


শৈলকুপা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উসমান গনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিমের অভিযানে দুই মাদক ব্যবসায়ী কে ৬’শ গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। এরপর স্বাক্ষী প্রমাণের ভিত্তিতে তাদের কে ১ বছর করে বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন