সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাস

 Tue, May 15, 2018 1:51 PM
শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে অপু বিশ্বাস

ডেস্ক রিপোর্ট : : চলতি মাসের শেষদিকে ঢালিউডের জনপ্রিয় মুখ অপু বিশ্বাস আবারো ক্যামেরার সামনে দাঁড়াতে যাচ্ছেন।

 তার নতুন ছবির নাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এ ছবির শুটিং গত শনিবার বিকাল থেকে রাজধানীর প্রিয়াংকা শুটিং হাউজে শুরু হয়েছে। নির্মাতা দেবাশীষ বিশ্বাস মানবজমিনকে জানান, আমরা শনিবার বিকাল থেকে এ ছবির শুটিং শুরু করেছি। চিত্রনায়ক বাপ্পি, অভিনেতা কাবিলাসহ অনেকেই বর্তমানে কাজ করছে। তবে অপু বিশ্বাস এখনো কাজ শুরু করেননি।

২০শে মে তারিখের পর থেকে এ ছবিতে যুক্ত হবেন অপু। বাপ্পি ও অপু বিশ্বাস প্রথমবার একসঙ্গে কাজ করতে যাচ্ছেন। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন। এদিকে গত বছর মা হওয়ার পর অপু বিশ্বাসের ওজন ছিল ৯৫ কেজি। এক বছর পর এখন তার ওজন এখন ৬৫ কেজি। ছবিতে অভিনয়ের জন্য ওজন কমানোর চেষ্টা করছেন তিনি। এজন্য অনেক পরিশ্রমও করছেন। মা হওয়ার আগের সেই ফিগার ফিরে পেতে নিয়মিত ব্যায়াম করছেন অপু। রাজধানীর একটি জিমে মাস খানেক ধরে নিয়মিত যাচ্ছেন। অপু বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম ইশানা। ভিন্ন ধরনের একটি চরিত্রে আমাকে দেখবেন দর্শক। ছবির কাহিনীটাও বেশ সুন্দর। আশা করি, দর্শক ছবিটি পছন্দ করবেন। এ ছবিতে বাপ্পির চরিত্রের নাম থাকছে আবির। মূলত বলা যায়, আবির ও ইশানাকে কেন্দ্র করেই ছবির কাহিনী এগুতে থাকে। প্রায় সতের বছর আগে দেবাশীষ বিশ্বাস নির্মাণ করেছিলেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি। রিয়াজ-শাবনুর অভিনীত ছবিটি সেই সময় সুপার ডুপার হিট হয়েছিল। এর পরে অনেক সময় গড়িয়েছে। গত বছরের শেষের দিকে দেবাশীষ ঘোষণা দেন এই ছবির সিকুয়্যাল বানাবেন। এরপর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর নায়ক নায়িকা হিসেবে এই নির্মাতা বেছে নেন সময়ের জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী ও নায়িকা অপু বিশ্বাসকে। ছবিটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া। এদিকে, আসছে রমজানের ঈদেও অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ নামের একটি ছবি মুক্তি পাওয়ার কথা রয়েছে। এ ছবিতে অপুর নায়ক হিসেবে রয়েছেন শাকিব খান। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন