সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

সংগীতশিল্পী শাম্মী আখতারের মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া

 Wed, Jan 17, 2018 2:55 AM
সংগীতশিল্পী শাম্মী আখতারের মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া

বিনোদন ডেস্ক :: প্রখ্যাত সংগীতশিল্পী শাম্মী আখতার আর নেই। আজ মঙ্গলবার বিকালে বাসা থেকে হাসপাতালে নেয়ার

পথে দীর্ঘ সময় ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ে আসা এ শিল্পী মারা যান। শাম্মী আখতারের মৃত্যুর খবরে শোবিজ অঙ্গনে নেমেছে শোকের ছায়া। তাদেরই কেউ কেউ  কান্নাবিজরিত কন্ঠে কথা বলেছেন মানবজমিনের সঙ্গে।

শাম্মী আখতারের শোবিজ সহমর্কীদের সঙ্গে কথা বলেছেন এন আই বুলবুল-

আমরা হারিয়েছি আমাদের দেশের সম্পদ

অঞ্জনা (অভিনেত্রী)

সংগীতশিল্পী শাম্মী আখতারের ‘ঢাকা শহর আইসা আমার আশা ফুরায়ছে’ কালজয়ী এই গানটিতে ঠোট মেলান অভিনেত্রী অঞ্জনা। আজিজুর রহমান পরিচালিত ‘অশিক্ষিত’ ছবিতে গানটি ব্যবহার করা হয়। এই গানটি অভিনেত্রী অঞ্জনার ক্যারিয়ারের টানিং পয়েন্ট বলে জানান তিনি।

অঞ্জনা বলেন, এই গানটির জনপ্রিয়তা আমাকে অনেক দূর এগিয়ে দেয়। এর জন্য শাম্মি আপার অনেক অবদান রয়েছে বলে আমি মনে করি। আপা যেমন ভালো গান করতেন, তেমনি একজন অসাধারণ মানুষ ছিলেন। আপার চলে যাওয়ার সংবাদ শুনে অনেক কষ্ট পাচ্ছি। আমার চোখ দুটি ভিজে গেছে। আপার চলে যাওয়াতে শুধু একজন সংগীতশিল্পী নয়, আমরা হারিয়েছি আমাদের দেশের সম্পদ। আমি আপার অত্মার শান্তি কামনা করছি।

আমি আমার বোনকে হারিয়েছি

আলম আরা মিনু (সংগীতশিল্পী)

শাম্মী আপার সঙ্গে আত্মার সর্ম্পক ছিল। আমার ব্যক্তিগত জীবনে কোনো সমস্যা হলে আপা এগিয়ে আসতেন। আপা সবাইকে খুব সহজে আপন করে নিতেন। তার মধ্যে কখনো কোনো রাগ-অহংকার দেখিনি। শিল্পী হিসেবেও আপা অসাধারণ একজন গুনী শিল্পী ছিলেন। আপার চলে যাওয়ায় আমার খুব কষ্ট হচ্ছে। সত্যি বলতে আমি আমার একজন বোনকে হারিয়েছি। আর কোনো দিন আপার ভালোবাসা পাবোনা। আপা তার গানের মধ্য দিয়ে আমাদেও মধ্যে আজীবন বেঁচে থাকবেন বিশ্বাস করি। কিছুদিন আগেও একটি চ্যানেলে আপার ‘মনে হয় হাজার বছর ধরে দেখিনা তোমায়’ গানটি করেছি। ‘ভালোবাসলেই সবার সাথে ঘর ভাঁধা যায়না’ গানটি সব সময় আমার মুখে থাকে। আপার আত্মা শান্তিতে থাকুক সেই দোয়া করি।  

আদর করে বলবেনা- ‘ভাইডি কেমন আছিস’



আসিফ আকবর(কন্ঠশিল্পী)

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর শাম্মী আখতারকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লেখেন, অপ্রত্যাশিত আঘাত, কেউ আর আদর করে বলবেনা- ভাইডি কেমন আছিস, তোর বউ বাচ্চা কেমন আছে। অসম্ভব মায়াবতী আমাদের শাম্মী আপা ( মরহুম শাম্মী আখতার ) আমাদের ছেড়ে চলে গেলেন আজ ( ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন )। অসংখ্য জনপ্রিয় গানের বাইরে তিনি ছিলেন আমাদের মমতাময়ী মায়ের মত অভিভাবক । শাম্মী আপা মহান আল্লাহ আপনার আত্মার শান্তি দিন, আপনার পরিবারের শোক কাটিয়ে ওঠার শক্তি দিন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন