সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

সংগীতশিল্পী শাম্মী আখতারের মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া

 Wed, Jan 17, 2018 2:55 AM
সংগীতশিল্পী শাম্মী আখতারের মৃত্যুতে শোবিজ অঙ্গনে শোকের ছায়া

বিনোদন ডেস্ক :: প্রখ্যাত সংগীতশিল্পী শাম্মী আখতার আর নেই। আজ মঙ্গলবার বিকালে বাসা থেকে হাসপাতালে নেয়ার

পথে দীর্ঘ সময় ধরে মরণব্যাধি ক্যান্সারের সঙ্গে পাঞ্জা লড়ে আসা এ শিল্পী মারা যান। শাম্মী আখতারের মৃত্যুর খবরে শোবিজ অঙ্গনে নেমেছে শোকের ছায়া। তাদেরই কেউ কেউ  কান্নাবিজরিত কন্ঠে কথা বলেছেন মানবজমিনের সঙ্গে।

শাম্মী আখতারের শোবিজ সহমর্কীদের সঙ্গে কথা বলেছেন এন আই বুলবুল-

আমরা হারিয়েছি আমাদের দেশের সম্পদ

অঞ্জনা (অভিনেত্রী)

সংগীতশিল্পী শাম্মী আখতারের ‘ঢাকা শহর আইসা আমার আশা ফুরায়ছে’ কালজয়ী এই গানটিতে ঠোট মেলান অভিনেত্রী অঞ্জনা। আজিজুর রহমান পরিচালিত ‘অশিক্ষিত’ ছবিতে গানটি ব্যবহার করা হয়। এই গানটি অভিনেত্রী অঞ্জনার ক্যারিয়ারের টানিং পয়েন্ট বলে জানান তিনি।

অঞ্জনা বলেন, এই গানটির জনপ্রিয়তা আমাকে অনেক দূর এগিয়ে দেয়। এর জন্য শাম্মি আপার অনেক অবদান রয়েছে বলে আমি মনে করি। আপা যেমন ভালো গান করতেন, তেমনি একজন অসাধারণ মানুষ ছিলেন। আপার চলে যাওয়ার সংবাদ শুনে অনেক কষ্ট পাচ্ছি। আমার চোখ দুটি ভিজে গেছে। আপার চলে যাওয়াতে শুধু একজন সংগীতশিল্পী নয়, আমরা হারিয়েছি আমাদের দেশের সম্পদ। আমি আপার অত্মার শান্তি কামনা করছি।

আমি আমার বোনকে হারিয়েছি

আলম আরা মিনু (সংগীতশিল্পী)

শাম্মী আপার সঙ্গে আত্মার সর্ম্পক ছিল। আমার ব্যক্তিগত জীবনে কোনো সমস্যা হলে আপা এগিয়ে আসতেন। আপা সবাইকে খুব সহজে আপন করে নিতেন। তার মধ্যে কখনো কোনো রাগ-অহংকার দেখিনি। শিল্পী হিসেবেও আপা অসাধারণ একজন গুনী শিল্পী ছিলেন। আপার চলে যাওয়ায় আমার খুব কষ্ট হচ্ছে। সত্যি বলতে আমি আমার একজন বোনকে হারিয়েছি। আর কোনো দিন আপার ভালোবাসা পাবোনা। আপা তার গানের মধ্য দিয়ে আমাদেও মধ্যে আজীবন বেঁচে থাকবেন বিশ্বাস করি। কিছুদিন আগেও একটি চ্যানেলে আপার ‘মনে হয় হাজার বছর ধরে দেখিনা তোমায়’ গানটি করেছি। ‘ভালোবাসলেই সবার সাথে ঘর ভাঁধা যায়না’ গানটি সব সময় আমার মুখে থাকে। আপার আত্মা শান্তিতে থাকুক সেই দোয়া করি।  

আদর করে বলবেনা- ‘ভাইডি কেমন আছিস’



আসিফ আকবর(কন্ঠশিল্পী)

বাংলা গানের যুবরাজ আসিফ আকবর শাম্মী আখতারকে নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে লেখেন, অপ্রত্যাশিত আঘাত, কেউ আর আদর করে বলবেনা- ভাইডি কেমন আছিস, তোর বউ বাচ্চা কেমন আছে। অসম্ভব মায়াবতী আমাদের শাম্মী আপা ( মরহুম শাম্মী আখতার ) আমাদের ছেড়ে চলে গেলেন আজ ( ইন্না নিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন )। অসংখ্য জনপ্রিয় গানের বাইরে তিনি ছিলেন আমাদের মমতাময়ী মায়ের মত অভিভাবক । শাম্মী আপা মহান আল্লাহ আপনার আত্মার শান্তি দিন, আপনার পরিবারের শোক কাটিয়ে ওঠার শক্তি দিন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন