সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জ ডিবির ক্যাশিয়ার আনোয়ার আতঙ্কে ব্যবসায়ীরা!   ১৮ বছর বিমানবন্দরে বসবাসকারী সেই ইরানির মৃত্যু   ইরানের সঙ্গে সম্পর্ক জোরদারে আগ্রহী পুতিন   কোনো বাধা বিএনপিকে ঠেকাতে পারবে না : রিজভী  পাকিস্তানকে হারিয়ে বিশ্বসেরার মুকুট ইংল্যান্ডের   ঢাকাতেই হবে হজযাত্রীদের ইমিগ্রেশন ও তল্লাশি- স্বরাষ্ট্রমন্ত্রী   দুর্ভিক্ষ আসছে আতঙ্কে মানুষ  সাত পাকে বাঁধা পড়লেন 'আশিকি টু' ছবির সুরকার- গায়িকা  ডেঙ্গু: আরও ৭ মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৭৫   ১০০ সেতু চালু হওয়ায় দেশের উন্নয়ন ত্বরান্বিত হবে: প্রধানমন্ত্রী   অধিকার আদায় না করে ঘরে ফিরে যাব না: ফখরুল  ড্রোন নিয়ে মিথ্যা বলছে ইরান: জেলেনস্কি   ৩০তম বিসিএসের সেই পুলিশ কর্মকর্তা চাকরিচ্যুত   ১০ ডিসেম্বরের সমাবেশে আমরাও থাকব: মান্না  কোনো সিমই বিক্রি করতে পারবে না গ্রামীণফোন   সাংবাদিকদের আয়কর মালিকপক্ষই দেবে: হাইকোর্ট   বিয়েতে দেনমোহর ১০১টি বই   অবাধ ও স্বচ্ছ নির্বাচনে সহযোগিতা করবে যুক্তরাষ্ট্র'   মানুষের ওপর আক্রমণ করলে রক্ষা নেই: প্রধানমন্ত্রী   কপ-২৭ সম্মেলন: ১০০ বিলিয়ন ডলার চায় বাংলাদেশ

সিদ্ধিরগঞ্জে ১০ ওয়ার্ডে আওয়ামী লীগ ৬, বিএনপি ৪ কাউন্সিলর বিজয়ী।

 Sun, Jan 16, 2022 10:30 PM
সিদ্ধিরগঞ্জে ১০ ওয়ার্ডে আওয়ামী লীগ ৬, বিএনপি ৪ কাউন্সিলর বিজয়ী।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের দশটি ওয়ার্টের মধ্যে

কাউন্সিলর পদে তিনটিতে পরিবর্তন হয়েছে। বহাল রয়েছেন সাতজন। বিজয়ীদের মধ্যে সাধারণ কাউন্সিলর পদে ছয়জন আওয়ামীলীগ ও চারজন বিএনপি পন্থি। সংরক্ষিত আসনে একজন আওয়ামীলীগ ও দুইজন বিএনপি পন্থি। নতুন তিন মুখ এসেছেন এক, চার ও সাত নম্বর ওয়ার্ডে।

বেসরকারি ভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী একনম্বর ওয়ার্ডে বিজয়ী হয়েছেন আনোয়ার ইসলাম (ঠেলাগাড়ি), দুই নম্বরে ইকবাল হোসেন (লাটিম), তিন নম্বরে শাহজালাল বাদল (টেলাগাড়ি), চার নম্বরে নূর উদ্দিন ( ঠেলাগাড়ি), পাঁচ নম্বরে গোলাম মোহাম্মদ সাদরিল ( ব্যাডমিন্টন র‌্যাকেট), ছয় নম্বরে মতিউর রহমান মতি ( ঠেলাগাড়ি), সাত নম্বরে মিজানুর রহমান রিপন ( রেডিও), আট নম্বরে রহুল আমিন মোল্লা (করাত), নয় নম্বরে ইস্রফিল প্রধান (করাত) ও দশ নম্বর ওয়ার্ডে ইফতেখার আলম খোকন ( ব্যাডমিন্টন র‌্যাকেট)।

সংরক্ষিত তিনটি নারী আসনের মধ্যে কোন পরিবর্তন হয়নি। এক নম্বরে মাখসুদা মোঝাফ্ফর (গ্লাস), দুই নম্বরে মনোয়ারা বেগম (মোবাইল ফোন) ও তিন নম্বরে আওয়শা আক্তার দিনা (চশমা)।

বিজয়ীদের মধ্যে সাধারণ কাউন্সিলর পদে বিএনপি পন্থি চার জন। তারা হলেন, ইকবাল হোসেন, নূর উদ্দিন মিয়া, গোলাম মোহাম্মদ সাদরিল ও ইস্রফিল প্রধান। সংরক্ষিত তিনটির মধ্যে দুইটিতে বিএনপি পন্থি। তারা হলেন মাকসুদা মোজাফ্ফর ও আয়শা আক্তার দিনা।

কোন ধরণের অপ্রিতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ও উৎসব মূখর পরিবেশে রোববার সকাল আটটা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে বিকেল চারটা পর্যন্ত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন