সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

হঠাৎ পদত্যাগ করলেন গুজরাটের মুখ্যমন্ত্রী

 Sat, Sep 11, 2021 9:16 PM
হঠাৎ পদত্যাগ করলেন গুজরাটের মুখ্যমন্ত্রী

এশিয়া খবর ডেস্ক:: আগামী ২০২২ সালের শেষ দিকে ভারতের গুজরাটে

 বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। তার প্রায় এক বছর আগেই আজ শনিবার পদত্যাগ করেছেন রাজ্য মুখ্যমন্ত্রী বিজয় রুপানি। রাজ্যটি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এলাকা এবং ক্ষমতাসীন বিজেপির শক্ত ঘাঁটি হিসেবে পরিচিত। বার্তা সংস্থা এএনআইয়ের বরাত দিয়ে খবর প্রকাশ করেছে এনডিটিভি।

বিজয় রুপানি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দিক-নির্দেশনায় গুজরাটের উন্নয়নে পাঁচ বছরের দীর্ঘ যাত্রা ছিল আমার। নতুন এনার্জির সঙ্গে রাজ্যের আরও উন্নয়নের স্বার্থে আমি মুখ্যমন্ত্রীর দায়িত্ব থেকে পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছি।


দল হিসেবে বিজেপি সবসময় প্রয়োজন অনুযায়ী পরিবর্তনের জন্য পরিচিত। এটি আমাদের দলের বিশেষত্ব যে, প্রতিটি কর্মী তাদের সর্বোচ্চটা দিয়ে কাজ করে। আমিও একই এনার্জি নিয়ে দলের জন্য কাজ করে যাবো।


তার হঠাৎ পদত্যাগের ফলে এখন বিজেপির সামনে তিনটি পথ খোলা রয়েছে। এক, ভারপ্রাপ্ত হিসেবে নতুন কাউকে নিয়োগ দেওয়া। দুই, প্রেসিডেন্ট শাসনের অধীনে রাজ্য পরিচালনা। তিন, নির্বাচনের শিডিউল এগিয়ে নিয়ে আসা।

তবে এখন পর্যন্ত কোনো সিদ্ধান্ত নেওয়া হয়নি বলে জানিয়েছে সূত্র।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন