সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

হেল্প মি ডিয়ার প্রাইম মিনিস্টার আপা’’-সেই তমা খান!

এবার অপুর পক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন সেই তমা খান!

 Mon, Dec 11, 2017 7:08 AM
হেল্প মি ডিয়ার প্রাইম মিনিস্টার আপা’’-সেই তমা খান!

ডেস্ক রিপোর্ট : : সম্প্রতি বিনোদন জগতের শীর্ষ খবর হচ্ছে অপু-শাকিবের বিচ্ছেদ।

 শাকিব যখন থেকে অপু বিশ্বাসকে ডিভোর্স লেটার পাঠাই তখন থেকেই গণমাধ্যম একের পর এক খবর প্রকাশ করতে থাকে। সারাদেশে এখন একটাই কথা শাকিব কেন একটি বাচ্চাকে রেখে বিচ্ছেদের মত একটি জঘণ্য কাজের সিদ্ধান্ত নিল।


এই নিয়ে  শাকিব-অপুর সহকর্মীরাও কথা বলছেন। এদিকে সদ্য বিচ্ছেদ হওয়া মেন্টাল ছবির পরিচালক রনির স্ত্রী তমা খান অপু বিশ্বাসের পক্ষ নিয়ে নিজের ফেসবুক পেইজে স্ট্যাটাস দেয়। একটু আগে দেখলাম তিনি অপু বিশ্বাসের পক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা চেয়েছেন।


তিনি এই বিষয়ে ফেসবুকে পোস্ট দিতে গিয়ে লিখেছেন, ‘মোহরানার টাকা আর চরিত্র নিয়ে কথা বলায় আজকে আমার গা জ্বলে যাচ্ছে। এই সমস্ত ভণ্ডামি মেনে নেয়া যায় না! আমিও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি। মাননীয়া, আমাদের মিল করিয়ে দিবেন ওটা কোনোদিনও আর হবে না। কারুর পক্ষ থেকেই না! (ভাগ্যিস আমার কোনো সন্তান নেই।)


আমি কেবল আমার প্রাপ্য সম্মানটুকু চাই আর মিথ্যা শুনে শুনে আমার মনোবল হারাতে চাই না। আর বিচার করতে চাইলে সেটা তো আপনার মানবিকতা। হেল্প মি ডিয়ার প্রাইম মিনিস্টার আপা’’।


সূত্র: এমটি নিউজ

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন