সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি

 Tue, Sep 21, 2021 6:44 PM
১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: উচ্ছেদকৃত চানমারী বস্তির পালাতক মাদক ব্যবসায়ী সীমা বেগম

 ও তার স্বামী মিন্টু মিয়াসহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ৫৫ গ্রাম হেরোইন ও নগদ ১০ লক্ষ ৭৭ হাজার ১৩৫ টাকা উদ্ধার করা হয়।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুর ১ টায় নারায়ণগঞ্জ পুলিশ সুপারের কার্যালয়ে ডিবির অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ পারভেজ চৌধুরী সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে সোমবার (২০ সেপ্টেম্বর) সকাল ৮ টায় কুখ্যাত মাদক ব্যবসায়ী সীমা বেগমের বাসা থেকে তাদেরকে গ্রেফতার করে ডিবি।

গ্রেফতার মাদক ব্যবসায়ীরা হলেন,সীমা বেগম, মিন্টু মিয়া,শিপন,নুর হাজান বেগম,সাথী বেগম।

ডিবির অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি চানমারী বস্তির কুখ্যাত মাদক ব্যবসায়ী সীমা বেগম ও তার স্বামী মিন্টু মিয়া
বড় ধরনের মাদকের চালান আনিয়া প্রতিনিয়ত বিক্রি করিতেছে।উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সীমা বেগম, মিন্টু মিয়া,শিপন,নুর হাজান বেগমকে হাতেনাতে গ্রেফতার করি। তাদের তথ্য অনুযায়ী আরেক আসামিকে সীমাকে গ্রেফতার করতে সক্ষম হই। গ্রেফতার করিয়া তাদের হেফাজত হতে ৫৫ গ্রাম হেরোইন ও নগদ ১০ লক্ষ ৭৭ হাজার ১৩৫ টাকা উদ্ধার করি। এ সময় আরও ৪ আসামী আমাদের উপস্থিত টের পেয়ে পালিয়ে যায়।

তিনি আরও জানান,এ ঘটনায় বন্দর থানার এসআই মোবারক হোসেন বাদী হয়ে গ্রেফতারকৃত আসামি ও পলাতক আসামিসহ
অজ্ঞাতনামা ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন