সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

২১ বছরের সংসারের কেমিস্ট্রি

 Sat, Jun 10, 2017 12:26 PM
২১ বছরের সংসারের কেমিস্ট্রি

ডেস্ক রিপোর্ট:: স্ত্রী মৌসুমীর সাড়া জাগানো প্রথম ছবি ‘কেয়ামত থেকে কেয়ামত’ এখনো দেখেননি তার স্বামী, চিত্রনায়ক ওমর সানী।

 মুক্তির পর ২৪ বছর পেরিয়ে গেছে। অথচ এই জনপ্রিয় ছবিটি এখনো দেখবার সুযোগ করে উঠতে পারেননি ওমর সানী।

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের বিশেষ ঈদ আয়োজন ‘কেমিস্ট্রি’-তে আমন্ত্রিত অতিথি হয়ে এসেছিলেন মৌসুমী-ওমর সানী। এ অনুষ্ঠানেই অকপটে নিজেদের সম্পর্কের রসায়ন আবিষ্কার করেছেন তারা। ওমর সানী বলেন, বলিউডের হিন্দি ছবিটি দেখেছিলাম। তাই কেন জানি বাংলাদেশের রিমেক ছবিটি দেখার আগ্রহ হয়নি কখনো। মৌসুমী-ওমর সানী জুটির বয়স ২৪ পেরিয়ে রজতজয়ন্তীতে পা রেখেছে। আর তাদের সংসার ২১ পূর্ণ হয়েছে। এ দীর্ঘ যাত্রায় টক-ঝাল-মিষ্টি নানান ধরনের অভিজ্ঞতা রয়েছে তাদের।

তবে মজার বিষয় হলো, প্রথম দেখাতেই ওমর সানীকে ফিরিয়ে দিয়েছিলেন মৌসুমী। ওমর সানী ও ‘চাঁদের হাসি’ ছবির নির্মাতারা মৌসুমীর কাছে গিয়েছিলেন ছবির প্রস্তাব নিয়ে। তবে মৌসুমী সে সময় ছবিটি করতে অস্বীকৃতি জানান। মাঝে একবার মৌসুমী ঘোষণা দিয়ে চল”িচত্র ছেড়ে দিয়েছিলেন। সে প্রসঙ্গেও প্রকৃত তথ্য জানিয়েছেন তিনি। জানিয়েছেন, সালমান শাহের সঙ্গে জুটি ভাঙন, মান্নার সঙ্গে প্রেমের গুঞ্জন নিয়ে সত্যি গল্পগুলো।

মৌসুমী জানান, তাদের সংসারের এই দীর্ঘ যাত্রা পথে ওমর সানীর সঙ্গে বোঝাপড়া মজবুত হয়েছে কারণ ওমর সানী বন্ধুর মতো একজন স্বামী। র“মানা মালিক মুনমুনের সঙ্গে দীর্ঘ আড্ডায় এখন পর্যন্ত তাদের সম্পর্কের সব অজানা গল্পগুলো জানিয়েছিলেন জনপ্রিয় তারকা দম্পতি মৌসুমী-ওমর সানী। রুম্মান রশীদ খানের গ্রš’না ও এস এম হুমায়ূন কবীরের প্রযোজনায় ‘কেমিস্ট্রি’ প্রচার হবে ঈদের ৪র্থ দিন, রাত ১০টা ৩০ মিনিটে, মাছরাঙা টেলিভিশনে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন