সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

 Mon, Feb 12, 2018 2:16 PM
২২শে ফেব্রুয়ারি, শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হবে

ডেস্ক রিপোর্ট : : অপু বিশ্বাসকে দেয়া শাকিব খানের ডিভোর্স কার্যকর হয়ে যাবে আগামী ২২শে ফেব্রুয়ারি।

গত বছরের ২২শে নভেম্বর অপু বিশ্বাসকে ডিভোর্স নোটিশ পাঠিয়েছিলেন শাকিব খান। আইন অনুযায়ী সেটা কার্যকর হতে সময় লাগবে ৯০ দিন অর্থাৎ ৩ মাস। আগামী ২২শে ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের ডিভোর্স নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর সে হিসেবে ওইদিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে। শাকিব খান বর্তমানে অস্ট্রেলিয়ার সিডনিতে ‘সুপার হিরো’ ছবির শুটিং করছেন।

এতে তার বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। সেখান থেকে তিনি ফিরবেন ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি। সিডনি থেকে তিনি জানান, আমি চাই এটা শেষ হয়ে যাক। আর  যেটা শেষ হচ্ছে, সেটা নিয়ে কিছুর বলার থাকে না। ডিভোর্স নোটিশ পাঠানোর পর শাকিব-অপুর দাম্পত্য জীবনে মীমাংসার জন্য ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে গেল ১৫ই জানুয়ারি দু’জনকেই তলব করা হয়। সেখানে অপু উপস্থিত হলেও ছিলেন না শাকিব কিংবা তার কোনো প্রতিনিধি। সেসময় ‘নোলক’ ছবির শুটিংয়ে ভারতের হায়দরাবাদ ছিলেন শাকিব। দ্বিতীয় দফায় শাকিব-অপুকে ১২ই ফেব্রুয়ারি (আগামীকাল) ফের তলব করা হয়েছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মহাখালিস্থ ৩ নম্বর আঞ্চলিক অফিসে। কিন্তু শাকিব সিডনি থাকার কারণে আগামীকালও হাজির হবেন না। জানা গেছে, অপুর সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখার ব্যাপারে শাকিব আগ্রহী নন। তিনি মনে করেন সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয় পক্ষের মধ্যে যে শ্রদ্ধা থাকতে হয় সেটা এখন আর তাদের মাঝে অবশিষ্ট নেই। ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, ওর ভালোর জন্য আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ভালো রাখা আর ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব। শাকিব আরও জানিয়েছেন, ডিভোর্স কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকাও পরিশোধ করে দেবেন। প্রসঙ্গত, আগামী ১৭ অথবা ১৮ই ফেব্রুয়ারি দেশে ফেরার পর শাকিব খান ভারতে যাবেন। এর পর স্কটল্যান্ডে যাবেন ছবির শুটিং করতে। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন