সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ

 Tue, Sep 21, 2021 7:47 PM
‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: বাড়িটির নাম ‘চুনকা কুটির’ হলেও আইভী বিরোধী পক্ষ

এর নাম দিয়েছে ‘হোয়াইট হাউজ’। বর্তমানে এই বাড়ি নিয়ে তাদের জ্বালা-যন্ত্রণার শেষ নেই। কথায় কথায় বাড়ি নির্মাণের অর্থের উৎস কী, তা নিয়ে প্রশ্ন তুলছেন তারা। তবে, সচেতন মহল বলছেন, বিরোধী এই পক্ষটির জ্বালাটা হোয়াইট হাউজ নয়, তারা আসলে আইভীর কাছে হোয়াইট ওয়াশ হওয়ার জ্বালা আজও ভুলতে পারছেন না। ফলশ্রুতিতে তাল হারিয়ে বেতাল বকে যাচ্ছেন!

সূত্র বলছে, ২০১১ সালে আইভীকে ঠেকানোর জন্য কোমর বেঁধে নেমেছিলেন ওই বিরোধী চক্রটি। নানা কৌশল, নানা কূৎসা রটিয়ে আইভীকে পরাস্ত করার চেষ্টা করেন তারা। কিন্তু সাধারণ মানুষ তাদের সেসব অপপ্রচার, কূৎসায় কান দেননি। গা ভাসাননি তাদের পালে। তারা ঠিকই বিপুল ভোটে বিরোধী পক্ষকে পরাজিত করে আইভীর গলাতেই জয়ের মাল্য পরিয়ে দিয়েছিলেন। এই হারের কারণে এই পক্ষটির হৃদয়ে যে ক্ষত তৈরি করেছিল তা ভুলতে পারেনি তারা। ফলশ্রুতিতে প্রতিশোধ পরায়ন হয়ে ২০১৬ সালের নির্বাচনে আবারও আইভীকে পরাস্ত করতে মাঠে নামেন তারা। এবার টার্গেট আইভীর মনোনয়ন ঠেকানো। সে লক্ষ্যকে স্থির করে এবার আরও বেশি সংখ্যক লোক নিয়ে তারা মাঠে নামেন।

তবে, ২০১১ সালে জনতার কাছে বোল্ড আউট হওয়া পক্ষটিকে ২০১৬ সালে দল বোল্ড আউট করে দিয়ে আইভীকেই মনোনয়ন দেয়। এতে করে পূর্বের ক্ষত আর এবারের ক্ষত মিলিয়ে কতাদের হৃদয়ে দগদগে ঘা তৈরি হয়। যা এখনও থেকে থেকে জ্বলছে। ফলে নানা সময়ে আইভীকে পরাস্ত করতে এবং ক্ষতের জ্বালা মেটাতে দলবল নিয়ে মাঠে নেমে পড়েন তারা। যা সত্য নয় তাই রটাতে থাকেন যত্রতত্র।

সূত্র মতে, পক্ষটি এবারের নির্বাচনকে টার্গেট করে আবারও মাঠে নেমেছেন। এবার তাদের লক্ষ্য মরণ কামড় দেওয়া। নচেত আইভী যদি ফের মেয়র হয়ে যান তাহলে তারা যে অস্তিত্ব সঙ্কটে পড়বেন, সেটা বুঝতে পেরেই আটঘাট বেঁধে মাঠে নেমেছেন। এবার যে করেই হোক এই পক্ষটি আইভীকে ঠেকানোর ব্রত নিয়ে কাজ করে যাচ্ছেন। ছড়ানো হচ্ছে, অবৈধ আয় দিয়ে আইভী বাড়ি করেছেন। যেটির নাম এই পক্ষটি দিয়েছেন হোয়াইট হাউজ। যদিও এটি আইভীর বাড়ি নন। তার পৈত্রিক সম্পদ হলেও তারা তিন বোন তাদের হিস্যা দুই ভাই রিপন ও উজ্জ্বলকে দিয়ে দিয়েছেন। এবং এই বাড়িটি তারা নির্মাণ করেছেন আরও দুটি পৈত্রিক বাড়ি বিক্রি করে।

তবে, সচেতন মহল বলছেন, বাড়িটি নিয়ে যেভাবে তারা জ্বলে পুড়ে অঙ্গার হচ্ছেন আসলে এই জ্বলনের পিছনে ওই বাড়িটি নয়। তাদের জ্বলনের নেপথ্যে আইভীর কাছে হোয়াইট ওয়াশ হওয়ার জ্বালা ভুলতে না পারা। যার কারণে তারা যার কারণে তারা আদাজল খেয়ে মাঠে নেমেছেন আইভী ঠেকাও মিশনে।

তারা বলছেন, এতে করেও তারা কোনো ফল পাবে না। বরং তারা নিজেরাই নিজেদের পায়ে কুড়াল মারছেন। আবারও তারা পরাস্ত হবেন আইভীর কাছে। যা ইতোমধ্যে সাধারণ কর্মী সমর্থকেরাও আভাস দিয়ে দিয়েছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন