সদ্য সংবাদ

 পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস

‘বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে কোনো পার্থক্য নেই’

 Mon, Aug 21, 2017 11:48 AM
‘বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে কোনো পার্থক্য নেই’

ডেস্ক রিপোর্ট : : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ইলিয়ানা ডি ক্রুজ। রুস্তম সিনেমায় তার উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

 এবার বিয়ে ও লিভ টুগেদার নিয়ে মুখ খুললেন তিনি।

ভারতীয় সংবাদ মাধ্যম মিড ডে’কে এক সাক্ষাৎকারে তিনি বলেন, আমার কাছে মনে হয় বিয়ে ও লিভ টুগেদারের মধ্যে সত্যি কোনো পার্থক্য নেই। এটা শুধু মাত্র দু’ টুকরো কাগজের মধ্যে সীমাবদ্ধ। অনেকেই বিয়েটাকে বিরাট কিছু মনে করেন। এটি দু’টো মানুষের অনেক কিছুই পরিবর্তন করে। কিন্তু বিষয়টিকে আমি সেভাবে দেখি না। তার প্রতি আমার প্রতিশ্রুতি কখনো পরিবর্তন হবে না।


এ মুহূর্তে তার অভিনীত ‘বাদশাহো’ ছবির প্রচারণায় অংশ নিচ্ছেন এ অভিনেত্রী। তার এমন বক্তব্যে হৈ চৈ পড়ে গেছে বলিউডে। ইলিয়ানার প্রেমিকের নাম এন্ড্রু নিবোন। তিনি অস্ট্রেলিয়ার নাগরিক।


প্রেমিকের বিষয়ে বরাবরই খোলামেলা ইলিয়ানা। এইতো গেলো জুনেই বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গে নিরিবিলি সময় কাটানোর জন্য ফিজি দ্বীপে গিয়েছিলেন তিনি। সেখান থেকে সোশ্যাল মিডিয়াতে বেশ কিছু ছবিও শেয়ার করেছিলেন ইলিয়ানা।


‘বরফি’ ও ‘ফাটা পোস্টার নিকলা হিরো’ ছবি দুটি বলিউডে ব্যাপক পরিচিতি এনে দেয় ইলিয়ানাকে। মুম্বাইয়ের মেয়ে হলেও ২০০৬ সালে তামিল ও তেলেগু ছবি দিয়েই ইলিয়ানার অভিনয় যাত্রা শুরু হয়। পোকিরি, জলসা, কিক, জুলায়ি’র মতো সুপারহিট ছবিগুলো তাকে সেখানকার শীর্ষ অভিনেত্রীরূপে প্রতিষ্ঠিত করেছে। ২০০৬ সালে তেলেগু ছবি 'দেবদাসু'-তে অভিনয়ের জন্য বছরের সবচেয়ে সম্ভাবনাময় অভিনেত্রীর পুরস্কার পান তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন