সদ্য সংবাদ

 গোদাগাড়ীতে জোর করে জমি দখলের অভিযোগ  সাংবাদিকদের ঐক্য ধরে রাখতে হবে: আবুল বাশার মজুমদার   ডিইউজের সাধারণ সম্পাদক শহীদুল ইসলামের উপর হামলার নিন্দা  আইডিইবির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, নতুন নির্বাচন ঘোষণার দাবি  বাজেট প্রত্যাখ্যান করে বাসদের মানববন্ধন ও মিছিল  পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনা সহ পৃথক ঘটনায় নিহত-৩  যুগের চিন্তার বাবলার চাঁদা চাওয়ার রেকর্ড আমার কাছে আছে- আব্দুল হাই  সীতাকুণ্ডে আহত- নিহতদের জন্য জাতীয় সাংবাদিক সংস্থা’র দোয়া মাহফিল  গোদাগাড়ীতে সরকারি পুকুর ভরাট করে ধান চাষ  আন্তঃজেলা গাড়ি চোর চক্রের ৬ জনকে গ্রেপ্তার করেছে পিবিআই।  ২২ দিনেও পুলিশের অগ্রগতি নেই চারঘাটের চিকিৎসক মান্নান খুনের ঘটনায়।  প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত  শাহরাস্তিতে মসজিদ কমিটির আধিপত্য নিয়ে সংঘর্ষে ইউপি মেম্বার লাঞ্চিত।  মাদরাসার ছাত্রকে অপহরণের রহস্য ফাঁস, গ্রেপ্তার ১  ঝিনাইদহে নিম্নমানের ইট দিয়ে সড়ক সংস্কার, পালিয়ে গেলেন প্রকৌশলী  গাইবান্ধা এলজিইডির আওতায় ৯টি ব্রীজের নির্মাণ কাজ চলছে  বন্দরে খেলাফত মজলিসের ঈদ সামগ্রী বিতরণ   অভিনয়ে পা রাখলেন পান্ডের ছেলে প্রতীক  থাইল্যান্ডে মাসব্যাপি ইফতার আয়োজন করেছেন প্রবাসীরা।  তনু পান্ডের পরিচালনায় নতুন প্রযোজক রবি

প্রেমিক খুঁজছেন অভিনেত্রী কঙ্গনা

 Wed, Jun 9, 2021 9:32 PM
প্রেমিক খুঁজছেন অভিনেত্রী কঙ্গনা

এশিয়া খবর ডেস্ক::: প্রেমিক খুঁজছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত

। বৃষ্টিমুখর  দিনে এমন আবেদনই জানালেন এ নায়িকা। জানালেন, তার প্রেমিক নেই, তাই বৃষ্টিভেজা দিনে রোমান্টিক মুড এলেও তা প্রকাশ করার লোক নেই তার! সম্প্রতি ইনস্টগ্রামের স্টোরিতে সেকথা পোস্ট করেছেন কঙ্গনা। নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ভালোলাগায় ভরা ছোট্ট একটা মুহূর্ত।

ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের একটা সেলফি পোস্ট করেছেন কঙ্গনা রানাউত। সঙ্গে লিখেছেন, ‘মুম্বইয়ের বৃষ্টির চেয়ে রোম্যান্টিক কিচ্ছু নেই এই দুনিয়ায়। কিন্তু আমার মতো সিঙ্গেলরা সেটা নিয়ে শুধু দিবা-স্বপ্নই দেখতে পারে।’ সঙ্গে আরও দুটো লাইন জুড়ে দিয়েছেন তিনি। লিখেছেন, ‘কাকে আমার জন্য তৈরি করা হয়েছে, প্লিজ দেখান না!’

যদিও বলিউডে পা রাখার পর থেকে বেশ কয়েকবার প্রেমে পড়েছিলেন কঙ্গনা। আর তা নিয়ে খোলাখুলি মন্তব্যও করেছিলেন মিডিয়ার সামনে। অভিনেত্রী হিসেবে কঙ্গনার যে প্রেম প্রথম সবার সামনে আসে তা হল আদিত্য পাঞ্চলির সঙ্গে। নিজের থেকে ১৮ বছরের বড়, বিবাহিত ও দুই সন্তানের বাবার সঙ্গেই সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডে সদ্য পা রাখা কঙ্গনা।

শোনা যায়, সে সময় ‘কুইন’ অভিনেত্রীকে মুম্বাইতে প্রথম বাড়িও কিনে দিয়েছিলেন আদিত্য। আদিত্যর সঙ্গে সম্পর্ক ভেঙে যাওয়ার পর অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমনকে মন দিয়েছিলেন তিনি। যদিও টেকেনি সেই সম্পর্কও। পরে শোনা গিয়েছিল ব্রিটিশ পরিচালক নিকোলাস ল্যাফার্টির সঙ্গও সম্পর্কে জড়িয়েছিলেন কঙ্গনা রানাওয়াত।

পরে কঙ্গনা আর ঋত্বিকের সম্পর্কের রসায়ন তো সবারই জানা। যদিও হৃত্বিকের পক্ষ থেকে বারবার দাবি করা হয়েছে তাদের মধ্যে সেরকম কোনও সম্পর্ক ছিল না।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন