সদ্য সংবাদ

  সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা  সাঘাটায় বন্যার আশঙ্কায় পাট কাটতে ব্যস্ত চাষীরা   আড়াইহাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু  আড়াইহাজারে ডাকাত সন্দেহে ৭জনকে গণপিটুনী

অভিনেত্রী অঞ্জলির আত্মহত্যা

 Wed, Jun 21, 2017 11:09 AM
 অভিনেত্রী অঞ্জলির আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট:: ঠিক চার বছর আগে জুন মাসে গলায় ফাঁস লাগিয়ে সিলিং ফ্যান থেকে ঝুলে গিয়েছিলেন ‘গজনি’-খ্যাত তরুণী অভিনেত্রী জিয়া খান।

আবার এই জুন মাসেই আরেক অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তব একইভাবে মৃত্যুর পথ বেছে নিলেন। এর মাঝে ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’-খ্যাত বাঙালি অভিনেত্রী প্রত্যুষা ব্যানার্জিও নিজের কান্দিভেলির ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। তবে জিয়া খান ও প্রত্যুষার মৃত্যু আপাতদৃষ্টিতে আত্মহত্যা মনে হলেও পুলিশের অনুমান, এর পেছনে কোনো রহস্য আছে। তাই মুম্বাই পুলিশ এখনো তদন্ত চালা”েছ।

সোমবার সন্ধ্যাবেলায় ভোজপুরি জনপ্রিয় অভিনেত্রী অঞ্জলি শ্রীবাস্তবের মৃতদেহ উদ্ধার করল মুম্বাই পুলিশ জুহু লাইনের পরিমল অ্যাপার্টমেন্টে তার ফ্ল্যাট থেকে। ভোজপুরি ছবির অত্যন্ত জনপ্রিয় এই অভিনেত্রী মুম্বাইয়ের আন্ধেরির নিজের ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে গলায় দড়ি লাগিয়ে আত্মহত্যা করেন।

সূত্রের খবর অনুযায়ী, অঞ্জলির পরিবারের লোকেরা বারবার তাকে ফোন ও মেসেজ করেন; কিš‘ কোনো উত্তর পান না। তখন বাধ্য হয়ে তারা অঞ্জলির ফ্ল্যাটের মালিকের সঙ্গে যোগাযোগ করেন। ফ্ল্যাটের মালিকের কাছে অভিনেত্রীর ফ্ল্যাটের অপর চাবিটি ছিল। ২৯ বছর বয়সী এই অভিনেত্রীর প্রতিবেশীরা এবং ফ্ল্যাটের মালিক সেই চাবি দিয়ে দরজা খুলে দেখেন অঞ্জলির ঝুলন্ত দেহ। তৎক্ষণাৎ তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ অঞ্জলির ঝুলন্ত দেহ নামিয়ে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যায়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। তবে এ অভিনেত্রীর আত্মহত্যার কারণ পুলিশের কাছে এখনো স্পষ্ট নয়। মুম্বাই পুলিশ অভিনেত্রীর ফ্ল্যাট থেকে কোনো সুইসাইড নোটও পায়নি। এই আত্মহত্যার জন্য পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে এলে পুলিশ পরবর্তী কাজ শুরু করবে।

অভিনেত্রী অঞ্জলি আত্মহত্যার সাত দিন আগে আরেক অভিনেত্রী কৃতিকা চৌধুরীর রহস্যজনক মৃত্যু হয়। পুলিশ ২৫ বছর বয়সী এই অভিনেত্রীর আন্ধেরির ফ্ল্যাট থেকে অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে। তবে কৃতিকার মৃত্যু আত্মহত্যা নয়, তাঁকে খুন করা হয়েছেÑএ ব্যাপারে নিশ্চিত পুলিশ। এই বলিউড অভিনেত্রীর মৃত্যুর রহস্য কিনারা করতে পুলিশ তাঁর সাবেক প্রেমিক ববি ও কাস্টিং ডিরেক্টর অঙ্কিত শর্মাকে দীর্ঘক্ষণ জেরা করেছে।

২০১৩ সালের ৩ জুন জিয়া খানের আত্মহত্যার জন্য তাঁর প্রেমিক বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলির ছেলে সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ আনা হয়েছে। আর প্রত্যুষা ব্যানার্জির মৃত্যুর জন্য তাঁর প্রেমিক রাহুল রাজ সিংয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল। ওই ঘটনার এখনো তদন্ত চলছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন