সদ্য সংবাদ

 করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার  স্বামীর অশ্লীল ভিডিও নিয়ে যা বললেন শিল্পা  ‘কঠোর লকডাউনে কারো পৌষ মাস কারো সর্বনাশ’   ভারতে সর্বোচ্চ নম্বর পেয়ে মুসলিম ছাত্রীর ইতিহাস   না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন  অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার কোভিড টিকা নিলে আজীবন সুরক্ষা!  বিক্রি করতে না পেরে চামড়ায় সয়লাব রাস্তা, উৎকট গন্ধ  নতুনধারার মাস্ক ও স্যানিটাইজার কেন্দ্র উদ্বোধন   সাংবাদিক রিজভী আহমেদের উপর সন্ত্রাসী হামলা!   জাহেদী ফাউন্ডেশনের উদ্যোগে গরীব ও দুস্থদের মাঝে মাংস ও টাকা বিতরণ  সাগরে লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত  পদ্মা সেতুর পিলারে ধাক্কা, ফেরির মাস্টার বরখাস্ত  যুবলীগ নেতা আকবর আলীর ঈদ শুভেচ্ছা  মুসলিম রীতিতে বিয়ে করে বিপদে ভারতীয় ক্রিকেটার   চীন থেকে রাতে আসছে আরও ২০ লাখ সিনোফার্মের টিকা

অভিনেত্রী সীরাতের দিন-রাত

 Sun, Mar 4, 2018 2:23 PM
 অভিনেত্রী সীরাতের দিন-রাত

বিনোদন ডেস্ক : : ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী সীরাত কাপুর। ছোটবেলা থেকেই অভিনয়

ও নাচ-গানের প্রতি আকর্ষণ ছিল তার। ১২ বছর বয়স থেকেই ভারতীয় ক্ল্যাসিক গানের তালিম নেন তিনি। তবে শোবিজ অঙ্গনে পা রাখেন মডেলিংয়ের মাধ্যমে।


খুব বেশিদিন হয়নি অভিনয়ে পা রেখেছেন সীরাত। ইতোমধ্যে তার অভিনীত পাঁচটি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে কয়েকটি ব্যবসায়ীকভাবে সফলও হয়েছে। বর্তমানে তেলেগু ভাষার ‘টাচ চেসি ছুড়ু’ সিনেমোর কাজ নিয়ে রয়েছেন তিনি। এ অভিনেত্রীকে নিয়ে সাজানো হয়েছে ফটো ফিচার। 


ভারতের মুম্বাইয়ে জন্মগ্রহণ করেন সীরাত কাপুর


তিনি ভারতের বান্দ্রার আরডি ন্যাশনাল কলেজে গণ যোগাযোগ বিষয়ে স্নাতক পড়ছেন


২০১৪ সালে তেলেগু ভাষার ‘রান রাজা রান’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন সীরাত


সীরাত অভিনীত প্রথম এ চলচ্চিত্রটি ব্যবসায়ীকভাবে সফল হয়


  ২০১৫ সালে তেলেগু ভাষার ‘টাইগার’ ও ‘কলম্বাস’ সিনেমায় অভিনয় করেন তিনি

 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন