সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন

 Mon, Sep 13, 2021 9:53 PM
 আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর

 আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন বলেছেন, আজ সারা বাংলাদেশে একেক এক জন্য দুইবার তিনবার এমপি জনপ্রতিনিধি নির্বাচিত হচ্ছেন। আমি জানি না, আমি আবার জনপ্রতিনিধি নির্বাচিত হতে পারব কি না? আমি জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারবো কি না? আমার নেত্রী শেখ হাসিনার কাছে চাইবো, আগামী আমাকে আরেকটা ধাপে জেলা পরিষদের চেয়ারম্যান মনোয়ন দেন। আমি যদি নির্বাচিত হয় তাহলে আমার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে পারি।


তিনি বলেন, কেউ বার বার জনপ্রতিনিধি হতে চায়, আর আরেকজন আরেকবার জনপ্রতিনিধি হতে গেলে যে জায়গা বাধাগ্রস্ত করে। আমি ষড়যন্ত্র বিশ^াস করি না। আমি বিশ^াস করি মহান রাব্বু আল আমিনের কাছে আর আমি বিশ্বাস করি মাননীয় শেখ হাসিনা কাছে। তিনি যাকে মনোয়ন দিবেন তার পক্ষে আমি কাজ করবো। এর পাশাপাশি আমি আমার নেত্রী কাছে বলবো, আমাদের আরেকবার আমাকে সুযোগ দেয়ার জন্য।

 
আনোয়ার হোসেন আরো বলেন, ছোট থাকাকালে আমি মানুষের কল্যাণের কাজ করার ইচ্ছা ছিল। মহান রাব্বু আলআমিন আমাকে আজ বঙ্গবন্ধু আদর্শ নিয়ে ছাত্রলীগ থেকে আজ জেলা পরিষদের চেয়ারম্যান হয়ে মানুষের কল্যাণ করতে পারছি। রাজনীতে অনেক সুযোগ সুবিধা আসছিল, কিন্তু সেই সুযোগ না নিয়ে মানুষের জণ্য রাজনীতি করেছি। মুসলমানদের মসজিদ মাদ্রাসা, হিন্দু সম্প্রদায়ের মন্দির আশ্রমে জন্য উন্নয়নমূলক কাজ করেছি, করে যাচ্ছি। আমি মুনলিম, মানুষের কল্যাণ কাজ করে মরে গেলেও মানুষ যেন আমার জন্য দোয়া করে। চিরজীবন বেচেঁ থাকতে আমি মসজিদ মাদ্রাসা মন্দির আশ্রম ড্রেন রাস্তাঘাট নির্মাণ করে যাচ্ছি।


১২ সেপ্টেম্বর রোববার বাদ আসর পশ্চিম দেওভোগ নাগবাড়ীর শেরে বাংলা একাডেমীর জেলা পরিষদের অর্থায়নে দ্বিতল ভবনের উদ্বোধন কালে তিনি একথা বলেন। ৭টি শ্রেণীকক্ষ, ২টি সিড়ি, ১টি অযু খানা, ৬টি টয়লেটে প্রায় ৮৬ লাখ টাকা ব্যয়ে এই দ্বিতল ভবনটি নির্মাণ করা হয়।
আরও পড়ুন: ৩৪জন কন্ট্রাক্টরদের মেয়র হইয়েন না -এড. খোকন সাহা


শেরে বাংলা একাডেমী পরিচালনা কমিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাচ্চু’র সভাপতিত্ব বিশেষ অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মোহর আলী চৌধুরী, দেলোয়ার হোসেন চুন্নু, এডভোকেট জাকির হোসেন, জেলা পরিষদের সদস্য জাহাঙ্গীর আলম, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবিব, কাশিপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আইয়ুব আলী, সমাজসেবক আব্দুর গফুর প্রমুখ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন