সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!

 Sun, Sep 26, 2021 9:55 PM
 খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: শহরের শীতলক্ষ্যা এলাকায় মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধন অনুষ্ঠান

 ও মেয়র আইভীর সমালোচনা করে অ্যাড. খোকন সাহা বলেছেন, দেখলাম, জাতির জনকের ছবি, নেত্রীর ছবিটিও উনি টানাননি। তা দেখে অনেক কষ্ট লাগছে। সেখানে বঙ্গবন্ধু, নেত্রীর ছবি ছিল না। এই লজ্জা কোথায় রাখি। এটা আমাদের জন্য কলঙ্কজনক।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকালে সিদ্ধিরগঞ্জের মুক্তিনগর বটতলা এলাকায় আয়োজিত তিন নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সভায় বক্তব্যকালে ওই কথা বলেন তিনি।

তবে, সূত্র জানায়, নগরীর ১৮নং ওয়ার্ডে মুক্তিযোদ্ধা সড়ক উদ্বোধন অনুষ্ঠানের আয়োজক ছিলেন স্থানীয় কাউন্সিলর। অনুষ্ঠানির আয়োজক আইভী ছিলেন না। বা সেটি দলীয় কোনো সভা, সমাবেশও ছিল না বলে জানা গেছে।


আওয়ামী লীগের এই নেতা আরও দাবি করেন, জনগণ নাগরিক সুবিধা থেকে বঞ্চিত। নগরবাসী পর্যাপ্ত ট্যাক্স দিয়েও সুবিধা থেকে বঞ্চিত। মশা নিয়ন্ত্রণের কয়েক শ কোটি টাকার যন্ত্রপাতি কোথায় গেল, এমন প্রশ্নও তুলেন এই নেতা।

একই সাথে সাত খুনে মৃত্যুদণ্ডপ্রাপ্ত খুনি নূর হোসেনের ভাতিজা শাহজালাল বাদলকে ভাতিজা সম্বোধন করে বলেন, ‘বাদল অত্যন্ত সফল কাউন্সিলর। সে ভালো ছেলে বলেই আপনাদের কাছে ভোট চেয়েছিলাম। বাদল কাজ করে বিধায় তার কথা বললাম।’ আধুনিক নারায়ণগঞ্জের রূপকার হিসেবে শামীম ওসমানকে দাবি করে বলেন, ‘বাদল অবশ্যই নমিনেশন পাবে।’

তবে, প্রশ্ন উঠেছে, সিটি করপোরেশন যদি বরাদ্দ না দিতো, তাহলে বাদল কাজ করেছে কীভাবে? বলা হচ্ছে, ওই এলাকায় বাদল যা করেছে তা মেয়র আইভীর সদিচ্ছাতেই করেছেন। সে ক্ষেত্রে বাদলকে তিনি সফল বললেও মেয়র আইভীকে ব্যর্থ হিসেবে উপস্থাপন করেন কোন যুক্তিতে! কারো কারো মতে, আইভীর সমস্ত কাজই সাংসদ অনুসারি এই বলয়ের কাছে কোনো কাজই নয়। তাদের কাছে আইভী চলন বাঁকা।

এদিকে খোকন সাহা আধুনিক নারায়ণগঞ্জের রূপকার হিসেবে শামীম ওসমানকে দাবি করে বক্তব্য দিয়েছেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন শামীম ওসমান। তার জন্য আপনারা দোয়া করবেন। এখানকার রাস্তা ঘাটের দিকে তাকিয়ে দেখেন। শামীম ওসমান চেয়েছেন বলেই রাস্তা প্রশস্থ হয়েছে। ডিএনডির জন্য শামীম ওসমান টাকা এনেছেন। এর আগে ২৬শ কোটি টাকার কাজ করেছেন শামীম ওসমান। তার জন্য দোয়া করবেন। শামীম ওসমান সুস্থ থাকলে এই অঞ্চলে আরও উন্নয়ন হবে। কোনো সমস্যা হবে না। দুরবীন দিয়ে খুঁজে সমস্যা পাবেন না।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন