সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

চিকিৎসা শেষে হেফাজতের আমির ভারত থেকে দেশে ফিরছেন শনিবার

 Sat, Aug 5, 2017 10:30 AM
 চিকিৎসা শেষে হেফাজতের আমির ভারত থেকে দেশে ফিরছেন শনিবার

ডেস্ক রিপোর্ট : : হেফাজতে ইসলামের আমির ও হাটহাজারী মাদ্রাসার মহাপরিচালক শাহ আহমদ শফী প্রায় দুই সপ্তাহ ভারতে

চিকিৎসা শেষে শনিবার দেশে ফেরার কথা রয়েছে।


হেফাজতের নেতা জাকারিয়া নোমান ফয়েজী জানান, হেফাজত আমির দিল্লিতে অ্যাপোলো হাসপাতালে তিনি চিকিৎসা নিয়েছেন। বর্তমানে হুজুরের শারীরিক অবস্থা পূর্বের তুলনায় অনেকটা ভালো। তিনি রীতিমত খাবা-দাওয়া ও কথাবার্তা বলছেন। হাসপাতাল কর্তৃপক্ষ গত ২৯ জুলাই ছাড়পত্র দিলেও গত ৭ দিন তিনি ভারতের দারুল উলুম দেওবন্দ মাদ্রসায় ছিলেন।


জাকারিয়া নোমান ফয়েজী আরও জানান, শনিবার বিকালে তার সফর সঙ্গীদের নিয়ে দিল্লি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়ার কথা রয়েছে। তিনি আরও জানান, ঢাকার শাহজালাল বিমানবন্দরে নেমে অপর একটি ফ্লাইটে সন্ধ্যা ৭টার দিকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওনা হবেন হেফাজতের আমির। চট্টগ্রাম শাহ্ আমানত বিমান বন্দর থেকে তিনি সড়ক পথ হয়ে প্রতিষ্ঠান দারুল উলুম মঈনুল ইসলাম মাদ্রসায় (হাটহাজারী বড় মাদ্রাসা) ফিরবেন।


প্রসঙ্গত, উন্নত চিকিৎসা নিতে হেফাজত আমির গত ২২ জুলাই সকাল ১০ টায় ঢাকার শাহজালাল বিমানবন্দর থেকে এক ফ্লাইটে তিনি দিল্লির পথে রওনা হয়েছিলেন। ৯৬ বছর বয়সী শফী বিগত দুই মাসেরও বেশি সময় ধরে অসুস্থ ছিলেন। তিনি বার্ধক্যজনিত রোগ ছাড়াও শরীরের নানা জটিলতায় ভুগছেন। শারীরিক দুর্বলতা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে গত ১৮ মে থেকে চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। প্রায় ১৫ দিন সেখানে চিকিৎসার পর পরিস্থিতির উন্নতি না হওয়ায় গত ৬ জুন এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে আনা হয়েছিল ঢাকার আজগর আলী হাসপাতালে। সেখানে চিকিৎসা শেষে গত ১০ জুলাই ফের চট্টগ্রাম ফিরেছিলেন তিনি। ঢাকার ওই হাসপাতালে চিকিৎসা নিয়ে চট্টগ্রামে ফেরার ১২ দিন পর শনিবার দিল্লির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন