সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

চেয়ারম্যান নির্বাচিত হয়ে উচিতপুরা ইউনিয়নবাসীর সেবা করতে চাই

 Sat, Sep 11, 2021 8:43 PM
 চেয়ারম্যান নির্বাচিত হয়ে উচিতপুরা ইউনিয়নবাসীর সেবা করতে চাই

হারাধন চন্দ্র দে, প্রতিনিধি আড়াইহাজার(নারায়ণগঞ্জ): জাতিরজনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে তার কন্যা

 জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়ন ও উচিতপুরা ইউনিয়নবাসীর সেবা করার জন্য চেয়ারম্যান প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে প্রচারনা শুরু করেন বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ্ব লিয়াকত হোসেন।
১১ সেপ্টেম্বর শনিবার বিকালে উচিৎপুরা ইউনিয়ণের সাহেব বাজার হতে কয়েকশ হোন্ডা,অটোরিক্সা,রিক্সা নিয়ে  হাজার খানেক জনতার একটি প্রচারনামূলক শোডাউন বের করা হয়। শোডাউনটি জাঙ্গালিয়া,বাড়ৈপাড়া, শান্তির বাজার, টেগুরিয়াপাড়া,দাসিরদিয়া,আতাদী,ভৈরবদী,উচিতপুরা বাজার হয়ে পুসরায় সাহেব বাজারে গিয়ে শেষ হয়। পরে সাহেব বাজারে ও দাসিরদিয়া এলাকায় পথ সভায় উচিতপুরা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব লিয়াকত হোসেন তার সমর্থকদের উদ্দেশ্য করে বলেন,আমি বঙ্গবন্ধুর ডাকে ও তার নির্দেশনায় জীবনের মায়া মমতা ত্যাগ করে স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়েছিলাম। ৫২ বছর ধরে বঙ্গবন্ধুর ছাত্রলীগ,যুবলীগ ও আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত রয়েছি। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যার পর প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে ৭৫ পরবর্তীতে ৯টি মামলা দিয়ে আমাকে নির্যাতন করা হয়েছে। সেই নির্মম নির্যাতন সহ্য করেও বঙ্গবন্ধুর আদর্শ হতে সড়ে পরিনি। সারাজীবন আওয়ামীলীগের জন্য শুধু কাজ করেই গিয়েছি,কোন চাওয়া পাওয়ার আশা করিনি। আগামীতেও জাতিরজনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার একনিষ্ঠ একজন ক্ষুদ্র কর্মী হিসেবে আওয়ামীলীগের হয়ে কাজ করে যাব। জীবনের শেষ প্রান্তে এসে জাতিরজনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে উচিতপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে আওয়ামীলীগ থেকে নমিনেশন চাইব। আপনাদেরকে সাথে নিয়ে সারাজীবন বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে শেখ হাসির নির্দেশনায় কাজ করেছি,আপনাদের  দোয়া,সহযোগিতা ও ভালবাসা পেলে আগামী দিনে আপনাদের সমর্থনে আপনাদের সাথে নিয়ে শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে উচিতপুরাবাসীর সেবা করতে টাই। শোডাউনের সময় আওয়ামীলীগ নেতা লিয়াকত হোসেন এলাকার লোকজনদের সাথে কুশল বিনিময় ও দোয়া প্রার্থনা করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন