সদ্য সংবাদ

  শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "  প্রধানমন্ত্রীর দেওয়া সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অর্থ বণ্টনে অনিয়মের অভিযোগ   নাশকতায় জড়িত হেফাজত কর্মীর স্বীকারোক্তি  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ৪ ভুয়া ডিবি গ্রেফতার  সিদ্ধিরগঞ্জের টাইগার ফারুক জেলে, আত্মগোপনে তার ৩ সন্ত্রাসী   ইমামের স্বীকারউক্তি নাশকতায় সাথে মামুনুল হক জড়িত- এসপি পিবিআই  নারায়ণগঞ্জ ডিবি পুলিশের অভিযানে সোর্স বিশু ও মিশু গ্রেফতার   মুনিয়ার মৃত্যু: দেশত্যাগে নিষেধাজ্ঞা বসুন্ধরা গ্রুপের শাহ আলম পুত্র আনভীরের   বসুন্ধরার এমডি প্রেমিক আনভীরকে নিয়ে মুনিয়ার ডায়েরিতে কী আছে?  হেফাজতের ৩১৩ অর্থ যোগানদাতা চিহ্নিত: ডিবি কমিশনার  গুলশানের ফ্ল্যাট থেকে তরুণীর লাশ উদ্ধার, বসুন্ধরার এমডির বিরুদ্ধে মামলা  কওমি মাদ্রাসা রাজনীতিমুক্ত রাখতে ১৫ সদস্যের কমিটি গঠনের সিদ্ধান্ত   ডিএনডির সেনা প্রজেক্টের নির্মাণাধীন ঢালাই ধসে নিহত-১, আহত-৫  নারায়ণগঞ্জে গ্যাস বিস্ফোরণের ঘটনায় ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন।  নারায়ণগঞ্জ এসপির বন্ধু পরিচয়ে সোর্স বাবু -বিশু ও মিশু চক্রের চাঁদাবাজি  ৩০০ পরিবারে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন নাঃগঞ্জের ডিসি  চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা

ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল

 Mon, Apr 12, 2021 9:05 PM
 ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল

রাজশাহী প্রতিনিধি॥: রাজশাহীর তানোর উপজেলায় দিনে-দুপুরে প্যান্ট চুরি

 করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতা মিজানুর রহমান ওরফে জুয়েল রানার বিরুদ্ধে। গত শনিবার (১০ এপ্রিল) সদরের প্রদীপ সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। পরে মার্কেটের সিসিটিভি ফুটেজে ঘটনার প্রমাণ পাওয়া গেছে। সেই ভিডিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

অভিযুক্ত ছাত্রলীগ নেতা জুয়েল রানা রাজশাহী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তিনি তানোর উপজেলার চাপড়া এলাকার মমতাজ উদ্দিনের ছেলে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে, দু’জন ক্রেতা দোকান থেকে বেরিয়ে যান। ওই সময় ছাত্রলীগ নেতা জুয়েল রানা দোকানের সামনে এসে বাইরে টাঙানো একটি জিন্স প্যান্ট নামান। পরে সেই প্যান্ট নিয়ে সোজা মার্কেট থেকে বেরিয়ে যান।

ঘটনাস্থল প্রদীপ সুপার মার্কেটের স্টাইল কালেকশনের মালিক প্রসেনজিত কুমার সাংবাদিকদের জানান, দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত তিনি দোকানের বাইরে ছিলেন। এসময় দোকানে ছিলেন তার ছোট ভাই। তিনি এসে বাইরে ঝোলানো দুটি প্যান্টের একটি পাননি। তার ভাইও বিক্রির বিষয়টি নিশ্চিত করতে পারেননি। অনেক খুঁজে সন্ধান না পেয়ে পরদিন পাশের দোকানে থাকা সিসিটিভি ফুটেজ দেখেন। সেখানেই ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ঘটনা ধরা পড়ে।

পরে তিনি নিজেই কথা বলেন ছাত্রলীগ নেতা জুয়েল রানার সঙ্গে। প্রথমে তিনি চুরির ঘটনা অস্বীকার করেন। এরপর বিষয়টি বাজার বণিক সমিতির নেতাদের জানালে ওই দিন দুপুরে গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক পাপুল সরকারের চেম্বারে সালিস বসে। সেখানে নিজের অপরাধ স্বীকার করেন জুয়েল রানা। পরে তার কাছ থেকে প্যান্টের দাম ৩২০ টাকা আদায় করে ছেড়ে দেন নেতারা।

তবে বিষয়টি চুরি নয় বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতা জুয়েল রানা। তিনি জানান, ওই সময় তিনি অপ্রকৃতস্থ ছিলেন। কথা বলতে পারছিলেন না। প্যান্টটি তিনি জেনে শুনেই নিয়েছেন। কিন্তু দাম পরিশোধে ভুলে গেছেন। পরে তিনি দাম পরিশোধ করেছেন।

তবে বিষয়টিকে চুরি বলে মন্তব্য করেছেন গোল্লাপাড়া বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পাপুল সরকার। তিনি সাংবাদিকদের বলেন, সালিসে তিনি নেশার ঘোরে নিয়ে যাওয়ার দাবি করেছেন। কিন্তু ভিডিও ফুটেজ দেখে তেমনটি মনে হয়নি। তিনি দোষ স্বীকার করে সবার সামনে ক্ষমা চেয়েছেন।

সমিতির পক্ষ থেকে তাকে পুলিশে সোপর্দ করার কথা বলা হয়েছিল। কিন্তু দোকান মালিক জুয়েল রানার ঘনিষ্ঠ তিনি। দাম পাওয়ার পর তিনি আর আইনি ব্যবস্থা নিতে রাজি হননি। ফলে সেখানেই বিষয়টি সমাধান হয়ে যায়।

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজুল ইসলাম সাংবাদিকদের জানান, এ ব্যাপারে কোনো ব্যবসায়ী বা বাজার কমিটি অভিযোগ করলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন