সদ্য সংবাদ

  ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার  এক হাজার টাকা দেওয়ার ভয়ে পালায় জামালপুরের ৩ ছাত্রী: পুলিশ  মেট্রোরেলের মালামাল ভাঙারির দোকানে বিক্রি করতো চক্রটি  সিদ্ধিরগঞ্জ থেকে বৃদ্ধ চাঁদাবাজ গ্রেফতার!   মানুষের কাজই সমালোচনা করা’   কিস্তি চাওয়ায় এনআরবিসি ব্যাংক কর্মকর্তাকে মারধর  অ্যাসাইনমেন্টের সাথে টাকার কোনো সম্পর্ক নেই : শিক্ষামন্ত্রী  কবে গ্রাহকদের টাকা ফেরত দেবেন জানেন না রাসেল   ১০ দৈনিক পত্রিকার ডিক্লারেশন বাতিল  পঞ্চগড়ে গণহত্যার পরিবেশ থিয়েটার নির্মাণ  জমি নিয়ে বিবাদ সাঘাটায় বসতবাড়িতে হামলা লুটপাট  বিয়েকাণ্ড: 'ঘুষের' টাকা ফেরত দিল সেই পুলিশ   অস্ত্রের মুখে জিম্মি করে এটিএম বুথের ২৪ লাখ টাকা লুট   আরেক বার মনোয়ান চাইবো আনোয়ার হোসেন  বাংলাদেশি কিশোরী চিঠি লিখে বিশ্বজয় করলেন   ফোনালাপ ফাঁস ও মিডিয়ায় প্রচার করা ঠিক নয়: হাইকোর্ট  আমরুল্লাহ সালেহ’র বাড়ি থেকে বিপুল টাকা উদ্ধার তালেবানের   শিক্ষা কার্যক্রমকে সময়োপযোগী করতে হবে: প্রধানমন্ত্রী   বীর মুক্তিযোদ্ধা সামসুল হক মোল্লার মৃত্যু

না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন

 Fri, Jul 23, 2021 8:42 PM
 না.গঞ্জে কঠোর বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে প্রশাসন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: নারায়ণগঞ্জে করোনারাভাইরাস প্রতিরোধে কঠোর বিধি-নিষেধ

 বাস্তবায়নে কাজ করে যাচ্ছে প্রশাসন। নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের সরাসরি তত্ত্বাবধানে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে ২৩টি মোবাইল কোর্ট টিম, বাংলাদেশ সেনাবাহিনীর ৩টি পেট্রোলটিমে প্রায় ৪৬ জন, বিজিবির ২ প্লাটুনে প্রায় ৪০ জন, র‌্যাবের ১টি টিম পেট্রোলিংয়ে, ব্যাটালিয়ন আনসার/সাধারণ আনসার এবং জেলা পুলিশ বিভাগ মাঠে রয়েছে। তারা করোনা প্রতিরোধ এবং আইন শৃঙ্খলা রক্ষা ও অপরাধ কার্যক্রম প্রতিরোধের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
এছাড়া লকডাউন বাস্তবায়নে নারায়ণগঞ্জবাসীর সহযোগিতা চেয়েছে জেলা প্রশাসন।

শুক্রবার ২৩ জুলাই নারায়ণগঞ্জ জেলা প্রশাসন এসব তথ্য নিশ্চিত করেছে । ২৩ জুলাই হতে ৫ আগস্ট পর্যন্ত সারাদেশে কঠোর বিধি নিষেধ ঘোষণা করেছে সরকার।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন