সদ্য সংবাদ

 মাদকে সয়লাব সিদ্ধিরগঞ্জ" 'নিয়ন্ত্রণহীন ৩ নং ওয়ার্ড।  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‍্যাব  সিদ্ধিরগঞ্জে ৩৮ জুয়াড়ি গ্রেপ্তার করেছে র‍্যাব  পরের বিশ্বকাপ আমার: নেইমার  জয়যাত্রার হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাবের অভিযান  প্রতি ১২ কেজি গ্যাস সিলিন্ডারের দাম ৯৯৩ টাকা  স্বল্প সুদে প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনার ঋণ বিতরণ  সাঘাটায় শ্রমিকলীগের সাথে নবাগত ইউএনওর মতবিনিময়   ৪৫ বছর পর উপজেলা হল মধ্যনগর।  থাইল্যান্ডে বিমানবন্দরেই করোনা হাসপাতাল  পদ্মা সেতুর পিলারে ধাক্কা: তদন্তে এবার নৌ-মন্ত্রণালয়ের কমিটি  দেশ থেকে বাল্যবিবাহ দূরীকরণে বদ্ধপরিকর প্রধানমন্ত্রী   সান্ত্বনা জানাতে মেয়র আইভীর বাসায় মন্ত্রী গাজী  মাদকের বস্তি উচ্ছেদ, সওজের শতকোটি টাকার জমি উদ্ধার  করোনার টিকা নিলেন সাংবাদিক ও মানবিক যোদ্ধা মান্নান ভূঁইয়া   সিদ্ধিরগঞ্জ সানারপাড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত ১  ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন   সাত টাকায় চিকিৎসা দেবে গণস্বাস্থ্য: ডা. জাফরুল্লাহ চৌধুরী   জিম্বাবুয়ের কাছে হারলো বাংলাদেশ   চট্টগ্রামে গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিকিৎসক গ্রেপ্তার

নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

 Fri, Mar 23, 2018 2:37 PM
 নেপালে উড়াল দিলেন তানজিন তিশা

বিনোদন ডেস্ক : : ঈদের তিন নাটকের শুটিংয়ের জন্য নেপালে উড়াল দিলেন তানজিন তিশা। বুধবার বিকাল তিনটায় বাংলাদেশ

ছাড়েন এই অভিনেত্রী। সেখানে দুটি এক ঘণ্টার নাটক ও একটি মিনি ধারাবাহিকের শুটিং করবেন তিনি। নাটকগুলো নির্মিত হচ্ছে বাঁধন ড্রিম ভিশন’-এর প্রযোজনায়। এই প্রযোজনা প্রতিষ্ঠানের আরো  কয়েকটি নাটকের শুটিং হবে নেপালে। এগুলো পরিচালনা করছেন দীপু হাজরা, আসাদুজ্জামান আসাদ ও আমিনুল ইসলাম।

ঈদের নাটকের শুটিং প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ঈদের নাটকের প্রতি দর্শকের আগ্রহ বরাবরই একটু বেশি থাকে। দর্শকের কথা ভেবে এবং একইসঙ্গে গল্পের প্রয়োজনে এই নাটকগুলোর দৃশ্য ধারণ নেপালে হচ্ছে। আমি আশা করছি ঈদে নাটকগুলো দর্শকের বিনোদনে নতুন মাত্রা যোগ করবে। এদিকে এই মডেলকন্যা সম্প্রতি ‘সেক্রিফাইস’, ‘অপেক্ষা’,  ‘সেলফি’, ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’সহ বেশ কিছু এককের শুটিং শেষ করেছেন। একক নাটকের বাইরে ‘ব্যাচেলর পয়েন্ট’ শিরোনামের একটি ধারাবাহিকেও অভিনয় করেছেন। এই প্রসঙ্গে তিশার ভাষ্য, এই কাজটি বিশেষ কারণে করেছি। তা-ও ২০ পর্বের মধ্যেই আমার কাজ শেষ। ধারাবাহিক নাটকে কাজ করলে অনেক সময় এক ঘণ্টার ভালো ভালো নাটকের শিডিউল দেয়া যায় না। তাই ধারাবাহিকে কাজ করা হয় না। আমার কাছে মনে হয়, গণহারে কাজ না করে সিলেক্টেড কাজ করা উচিত। তাহলে অভিনয়, কাজের মান- দুটোই ভালো হয়। এই গ্ল্যামার কন্যা এখন অভিনয়ে সরব। বিশেষ করে সংগীত শিল্পী হাবিবের সঙ্গে প্রেমের বিচ্ছেদের পর থেকে তিনি অভিনয়ে বেশি মাত্রায় ব্যস্ত হয়ে উঠেছেন। ছোট পর্দার বাইরে চলচ্চিত্রে অভিনয়ের জন্যও অপেক্ষা করছেন তিনি। এরইমধ্যে একটি চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটি আর হয়নি। ব্যাটে-বলে মিলে গেলে চলচ্চিত্রে তাকে দেখা যাবে বলে মত ব্যক্ত করেন তানজিন তিশা। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন