সদ্য সংবাদ

  সাংবাদিকদের নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ   পঞ্চগড়ে সাংবাদিক রোজিনার মুক্তির দাবিতে মানববন্ধন ও সমাবেশ   লোকাল বাসে ভাড়া দ্বিগুন, যাত্রি তিনগুন, দেখে না প্রশাসন!  রোজিনাকে হেনস্তা দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সম্পাদক পরিষদের দাবি   সাংবাদিক রোজিনার বিরুদ্ধে মামলা করা উপসচিবসহ ৬ জন বদলি   ইসরায়েলকে সমর্থন দিলে ১০ বছরের জেল-জরিমানা কুয়েতে  তিউনিশিয়া উপকূলে নৌকাডুবি : ৩৩ বাংলাদেশী উদ্ধার   দুর্নীতিবাজ আমলারা কত বেপরোয়া: ড. কামাল   ডিবি পুলিশের রিমান্ডে মামুনুল হককে জিজ্ঞাসাবাদ শুরু   যমুনা নদীতে ডুবে তিন জনের মৃত্যু  ‘দুর্নীতি আড়াল করতেই’ সরকার সাংবাদিকদের ‘ভয় দেখালো’  সংগ্রামের মাধ্যমে এই সম্মান এসেছে : প্রধানমন্ত্রী  ইসরাইলি যুদ্ধজাহাজে হামাসের ক্ষেপণাস্ত্র হামলা  সাইনবোর্ড ট্রাফিক বক্সের কাছে বোমা বিস্ফোরণে নিষ্ক্রিয়  গাজায় হামলার মধ্যে ইসরাইলকে আরও অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র   সাঘাটায় বিএনপি নেতাকর্মিদের ঈদ শুভেচ্ছা   ঝিনাইদহ মহাসড়ক কাঠ ব্যবসায়িদের দখলে   শ্রমিকের বেতন না দিয়ে মালিক পালাতক, সাহায্য দিলেন ডিসি   মিতু হত্যার ঘটনায় সাবেক এসপি বাবুল আক্তার গ্রেফতার  ঈদে মুক্তি পাচ্ছে অভিনেতা তনু পান্ডের ছবি "সৌভাগ্য "

পুরোনো স্মৃতি কাঁদালো সানি লিওনকে

 Thu, Mar 29, 2018 12:53 PM
 পুরোনো স্মৃতি কাঁদালো সানি লিওনকে

ডেস্ক রিপোর্ট : : নিজের জীবনের ওপর নির্মিত সিনেমার শুটিংয়ে অভিনয় করতে গিয়ে অনেকটই আবেগপ্রবণ হয়ে পড়েছেন বলিউড তারকা সানি লিওন।

পুরোনো সেসব দিনের কথা মনে পড়ে এ নিয়ে শুটিংয়ের এক পর্যায়ে তিনি কেঁদেই ফেলেছেন বলে ওয়ানইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে।


বায়োপিকগুলির তালিকায় প্রথমবারের মতো সানি লিওন। তার এই বায়োপিক সিরিজ জি ৫-এ প্রদর্শিত হবে। কারেনজিৎ কৌর নামের এই বায়োপিকে অভিনয় করছেন সানি নিজেই।


সেই শ্যুটিংয়ে দৃশ্যের কিছু ঘটনা তিনি স্বীকার করে সংবাদ মাধ্যমের সঙ্গে সস্প্রতি কথা বলেন সাবেক এই পর্নো তারকা।


সানি জানিয়েছেন, শুটিংয়ের সময় এমন বহু সময় গেছে যখন তিনি অভিনয় করেত গিয়ে আবেগে ভেসে যান। শুটিংয়ের প্রথম দিকে তিনি বেশ উচ্ছসিত ছিলেন । তবে যত শুটিং এগিয়েছে, ততই পুরনো অনেক কথা মনে পড়েছে সানির। আর সেই জন্যই তিনি আবেগপ্রবণ হয়ে পড়েন। 


এই অভিনেত্রী জানিয়েছেন, তিনি যখন নিজের কাজের কথা তার বাবাকে জানান, আর তার বাবা সেটি শুনে ভেঙে পড়েন। এই দৃশ্য শুট করার সময় নিজের আবেগ ধরে রাখতে পারেননি সানি । সেটেই কান্নায় ভেঙে পড়েছিলেন। তবে স্বামী ড্যানিয়েল যেহেতু সেই সময়ে সেটে হাজির ছিলেন তাই সানি কিছুটা হলেও স্বস্তি পান।


সানি আবেগ তাড়িত হয়ে জানিয়েছেন, তার জীবনে যা ঘটে গেছে তা সবই পুরনো। এবার তিনি নতুনভাবে সামনের দিকে এগোতে চান।


কিভাবে একটি সাধারণ পরিবার থেকে জীবনের লড়াই শুরু করেছিলেন সানি লিওন সেসব প্রসঙ্গই উঠে এসেছে তার জীবনের ওপর নির্মিত সিনেমায়। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন